সোমবার , ১ এপ্রিল ২০২৪ | ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. আমাদের পরিবার
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. দেশজুড়ে
  7. ধর্ম
  8. ফিচার
  9. বাণিজ্য
  10. বাংলাদেশ
  11. বিনোদন
  12. বিশ্ব
  13. ভিডিও
  14. মুন্সীগঞ্জ
  15. রাজনীতি

অগ্নিকাণ্ডে বাঁচানো গে‌লো না ঘুমন্ত বৃদ্ধাকে

প্রতিবেদক
admin
এপ্রিল ১, ২০২৪ ৯:৪০ পূর্বাহ্ণ
অগ্নিকাণ্ডে বাঁচানো গে‌লো না ঘুমন্ত বৃদ্ধাকে

মৌলভীবাজারের রাজনগর উপজেলায় বসতঘরে অগ্নিকাণ্ডে ঘুমন্ত অবস্থায় দগ্ধ হয়ে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে।

বসতঘরে আগুন লাগার পর পরিবারের ছয় সদস্যের মধ্যে পাঁচজন ঘর থেকে বের হতে পারলেও বৃদ্ধা নূরজাহান বেগম বের হতে পারেননি।

সোমবার (১ এপ্রিল) ভোরে রাজনগর উপজেলার পূর্ব কদমহাটায় প্রবাসী মিন্টু মিয়ার বাড়ির কেয়ার টেকার ময়না মিয়ার বসতঘরে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার ভোরে ময়না মিয়ার পরিবারের সবাই সেহেরী খেয়ে ঘুমানোর পর বসতঘরে আগুন লাগে। এসময় প্রাণে বাঁচতে পরিবারের সবাই ঘরের বাইরে চলে আসলে অসুস্থ নূরজাহান বেগম ঘর থেকে বেরিয়ে আসতে পারেননি।

তিনি ঘরের ভেতরেই দগ্ধ হয়ে মারা যান। তাদের নিজ গ্রামের বাড়ি কুমিল্লায়। ৬ সদস্যদের পরিবার নিয়ে প্রবাসীর বাড়িতে একটি টিনশেডের বাড়িতে থাকতেন বৃদ্ধা নূরজাহান বেগম।

এদিকে এ ঘটনার পর প্রতিবেশীরা ফায়ার সার্ভিসে কল দিলে তারা এসে আগুন নিয়ন্ত্রণে আনে। এসময় ঘরের ভেতর থেকে নূরজাহান বেগমের মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মীরা।

মৌলভীবাজারের ফায়ার সার্ভিসের উপ সহকারী পরিচালক মো. আলাউদ্দিন জানান, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে, কয়েল কিংবা সিলিন্ডারের গ্যাস বা বিদ্যুৎ থেকে আগুন লাগতে পারে।

এ ঘটনার বিষয়ে রাজনগর থানার ওসি আব্দুস ছালেক বলেন, অগ্নিকাণ্ডের খবর পেয়ে সাথে সাথেই পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

আমরা জেনেছি, নিহত নারী প্যারালাইজডে আক্রান্ত ছিলেন। যে কারণে আগুন লাগার পর তড়িঘড়ির মধ্যে তিনি বের হতে পারেন নি। ফলে, দগ্ধ হয়ে ভেতরেই মারা যান তিনি।

সর্বশেষ - রাজনীতি

আপনার জন্য নির্বাচিত