সোমবার , ২৫ মার্চ ২০২৪ | ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. আমাদের পরিবার
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. দেশজুড়ে
  7. ধর্ম
  8. ফিচার
  9. বাণিজ্য
  10. বাংলাদেশ
  11. বিনোদন
  12. বিশ্ব
  13. ভিডিও
  14. মুন্সীগঞ্জ
  15. রাজনীতি

নেতানিয়াহুর বাড়ির ওপর উড়ে এলেন প্যারাগ্লাইডাররা!

প্রতিবেদক
admin
মার্চ ২৫, ২০২৪ ৮:২২ পূর্বাহ্ন
নেতানিয়াহুর বাড়ির ওপর উড়ে এলেন প্যারাগ্লাইডাররা!

ফিলিস্তিনের অবরুদ্ধ অঞ্চল গাজা উপত্যকায় হামলা বন্ধ ও যুদ্ধবিরতির দাবিতে প্রধানমন্ত্রী বেনিয়ামিন নেতানিয়াহুর বাভবনের ওপর বিক্ষোভ করেছে ইসরায়েলিরা।

রোববার (২৪ মার্চ) বিক্ষোভকারীরা প্যারাগ্লাইডার নিয়ে নেতানিয়াহুর বাসভবনের ওপর দিয়ে উড়ে যায়।

এ ঘটনার একটি ভিডিও প্রচার করেছে কাতারভিত্তিক টেলিভিশন নেটওয়ার্ক আল-জাজিরা। সংবাদমাধ্যমটির এক ভিডিও প্রতিবেদনে বলা হয়েছে, বিক্ষোভকারীরা তাদের সঙ্গে ব্যানার বহন করছিল। এতে লেখা ছিল, নেতানিয়াহু, আপনি ৭ অক্টোবরের হামলার জন্য দায়ী।

এর আগে গেল বছরের ৭ অক্টোবর ইসরায়েলে নজিরবিহীন হামলা চালায় ফিলিস্তিনি স্বাধীনতাকামী সংগঠন হামাস। ওই হামলা রুখতে ব্যর্থ হন প্রধানমন্ত্রী বেনিয়ামিন নেতানিয়াহু। এ ঘটনায় দেশজুড়ে তার বিরুদ্ধে ব্যাপক ক্ষোভের সৃষ্টি হয়।

৭ অক্টোবরের হামলা রুখতে ব্যর্থ হওয়ায় দেশজুড়ে ব্যাপক বিক্ষোভের মুখে পড়েন নেতানিয়াহু। এ সময় তার বাসভবনের বাইরে জড়ো হয়ে বিক্ষোভ প্রদর্শন করেন ইসরায়েলিরা। এবার প্যারাগ্লাইডারকে বিক্ষোভের নতুন হাতিয়ার হিসেবে ব্যবহার করছে তারা।

আরও পড়ুনঃ  আফগানিস্তানে ইসলামি বিচারব্যবস্থা কার্যকর করা হবে: তালেবান প্রধান

এর আগে তারা দাবি করেছিল— ভূ-পৃষ্ঠে ও আকাশপথে তাদের দল রয়েছে। এ সময় তারা নেতানিয়াহু এবং তার স্ত্রীর ঘুমের ব্যাঘাত ঘটানোরও হুমকি দিয়েছিল। তার জানিয়েছিল, নেতানিয়াহুর বাসভবনে শান্তি নষ্ট করাই তাদের উদ্দেশ্য। সূত্র: আল-জাজিরা

সর্বশেষ - দেশজুড়ে