শনিবার , ৩০ মার্চ ২০২৪ | ২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. আমাদের পরিবার
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. দেশজুড়ে
  7. ধর্ম
  8. ফিচার
  9. বাণিজ্য
  10. বাংলাদেশ
  11. বিনোদন
  12. বিশ্ব
  13. ভিডিও
  14. মুন্সীগঞ্জ
  15. রাজনীতি

‘বিএনপি বিদেশনির্ভর হলে সারা বছর এসি রুমে বসে সিনেমা দেখত’

প্রতিবেদক
admin
মার্চ ৩০, ২০২৪ ১০:৩১ পূর্বাহ্ণ
‘বিএনপি বিদেশনির্ভর হলে সারা বছর এসি রুমে বসে সিনেমা দেখত’

 

মঈন খান বলেন, বিএনপি যদি বিদেশিদের ওপর নির্ভর করত তাহলে সারাবছর এসি রুমে বসে সিনেমা দেখত। কিন্তু বিএনপি রাজপথে আন্দোলন করছে, সভা-সমাবেশ করছে। সারাদেশে পদযাত্রা করেছে। তার সরকারের অভিযোগের কোনো ভিত্তি নেই।

শনিবার (৩০ মার্চ) রাজধানীর মগবাজারে নির্যাতিত ঢাকা মহানগর দক্ষিণ যুবদলের সদস্য সচিব রবিউল ইসলাম নয়নের বাসায় গিয়ে তার পরিবারের সদস্যদের সান্ত্বনা দেওয়ার সময় সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

সরকার ভিন্নমত প্রকাশের সুযোগ দিচ্ছে না মন্তব্য করে বিএনপির স্থায়ী কমিটির এই সদস্য বলেন, কেউ আওয়ামী লীগ করবে, কেউ বিএনপি করবে, কেউ অন্য দল করবে। এভাবেই তো সারা দুনিয়া চলে আসছে। আমাদের দেশ স্বাধীন হয়েছিল গণতন্ত্রের জন্য। কিন্তু সরকার মুক্তিযুদ্ধের চেতনা থেকে দূরে সরে দেশে একদলীয় বাকশাল কায়েম করেছে- এটা সারা দুনিয়া বলছে। তাহলে আমরা এদেশে কীভাবে বাস করব।

মঈন খান বলেন, আমরা আশা করব, সরকার গণতন্ত্রে বিশ্বাস করবে। মানুষকে তাদের মতামত প্রকাশের সুযোগ দেবে। ভোটের অধিকার ফিরিয়ে দেবে। সরকার মুখে যা বলে বাস্তবে তা প্রমাণ করবে।

বিএনপির এই নেতা আরও বলেন, ‘বর্তমান সরকারের বিগত তিনটি নির্বাচনের ইতিহাস দেখুন। দেশের ১২ কোটি ভোটার এই নির্বাচনকে প্রত্যাখ্যান করেছে। কিন্তু সরকার গায়ের জোরে ক্ষমতায় আছে। সরকারকে মানুষের ভোটের স্বাধীনতা ফিরিয়ে দিতে হবে। আমরা মুক্ত পরিবেশে বসবাস করতে চাই। কথা বলার স্বাধীনতা চাই।’

এ সময় রবিউল ইসলাম নয়নের বাবা আক্কাস শেখ, নয়নের শাশুড়ি শিরিনা পারভীন ও স্ত্রী শাম্মী আক্তার মুগ্ধ উপস্থিত ছিলেন।

সর্বশেষ - রাজনীতি