বৃহস্পতিবার , ২ মে ২০২৪ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. ! Без рубрики
  2. অন্যান্য
  3. অপরাধ
  4. আমাদের পরিবার
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. দেশজুড়ে
  8. ধর্ম
  9. ফিচার
  10. বাণিজ্য
  11. বাংলাদেশ
  12. বিনোদন
  13. বিশ্ব
  14. ভিডিও
  15. মুন্সীগঞ্জ

আড়াইহাজারে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

প্রতিবেদক
admin
মে ২, ২০২৪ ৮:১৬ অপরাহ্ণ

আড়াইহাজার উপজেলার পৃথক দুইটি স্থানে পানিতে ডুবে মৃত্যুবরণ করেছে দুই শিশু। বৃহস্পতিবার (২ মে) দুপুরে উপজেলার গোপালদী পৌরসভার রামচন্দ্রদী ও হাইজাদী ইউনিয়নের বড়ইকান্দি গ্রামে এই ঘটনা ঘটে।

মৃতরা হলো- রামচন্দ্রদী গ্রামের রহমত উল্লাহর ছেলে জোনায়েদ (৮) ও বড়ইকান্দি গ্রামের নাসির মিয়ার ছেলে নাজমুল ইসলাম (১১)।

জানা গেছে, বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে মায়ের সঙ্গে বাড়ির পাশের পুকুরে গোসল করতে যায় জুনায়েদ। কিছু সময় পর জুনায়েদের মা তার ছেলেকে দেখতে না পেয়ে পুকুরে খোঁজাখুঁজি শুরু করে এবং পার্শ্ববর্তী অন্যান্য লোকজনকে অবগত করে। পরবর্তীতে বাড়ির অন্যান্য লোকজনের সহযোগিতায় পুকুরের গভীর থেকে জুনায়েদকে উদ্ধার করে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অপরদিকে, একই দিন দুপুর সোয়া ১২টা সময় চাচাতো ভাইদের সঙ্গে বাড়ি থেকে ৩০০ গজ দূরে একটি পুকুরে গোসল করতে যায় শিশু নাজমুল ইসলাম। পুকুরে গোসল করার সময়ে চাচাতো ভাইয়েরা নাজমুল ইসলামকে পানিতে নামার পর উঠতে না দেখে সবাই বাড়িতে এসে নাজমুলের ডুবে যাওয়ার বিষয়টি জানায়। পরবর্তীতে বাড়ির লোকজন ছুটে গিয়ে খোঁজাখুঁজির পর পুকুরের গভীর থেকে তুলে আনে তাকে। পরে নাজমুলকে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান উল্লাহ বলেন, দুইটি ঘটনাতেই অপমৃত্যুর মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

সর্বশেষ - রাজনীতি