শনিবার , ২৭ এপ্রিল ২০২৪ | ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. আমাদের পরিবার
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. দেশজুড়ে
  7. ধর্ম
  8. ফিচার
  9. বাণিজ্য
  10. বাংলাদেশ
  11. বিনোদন
  12. বিশ্ব
  13. ভিডিও
  14. মুন্সীগঞ্জ
  15. রাজনীতি

শাহেদ-বাবুর মুক্তি চেয়ে না.গঞ্জ মহানগর বিএনপির বিবিৃতি

প্রতিবেদক
admin
এপ্রিল ২৭, ২০২৪ ৬:৫৯ অপরাহ্ণ

নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সদস্য সচিব শাহেদ আহমেদ ও মহানগর স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব মমিনুর রহমান বাবুকে তুলে নিয়ে গেছে ডিবি; এমন অভিযোগ করে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে নারায়ণগঞ্জ মহানগর বিএনপি।

শনিবার (২৭ এপ্রিল) গণমাধ্যমে পাঠানো এক বিবিৃতিতে এ প্রতিবাদ জানান মহানগর বিএনপির আহবায়ক এড. সাখাওয়াত হোসেন খান এবং সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু।

বিবৃতিতে বলা হয়, নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব মমিনুর রহমান বাবু ও মহানগর যুবদলের সদস্য সচিব শাহেদ আহমেদকে ডিবি পরিচয়ে বাসা থেকে তুলে নিয়ে যাওয়া হয়েছে। আমরা এই আটকের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই এবং অবিলম্বে শাহেদ আহমেদ ও মমিনুর রহমান বাবুসহ গ্রেপ্তারকৃত সকল বিএনপি নেতাকর্মীর নিঃশর্ত মুক্তির দাবি জানাই।

বিবৃতিতে আরো বলা হয়, তারা চাচ্ছে মামলা হামলা আর গ্রেফতারের ভয় দেখিয়ে গণতন্ত্র প্রতিষ্ঠার আন্দোলন বন্ধ করা। নারায়ণগঞ্জ বিএনপিকে দুর্বল করে দিতে এটা একটা গভীর ষড়যন্ত্রের অংশ। মামলা হামলা আর গ্রেফতারের ভয় দেখিয়ে গণতন্ত্র প্রতিষ্ঠার আন্দোলন বন্ধ করা যাবে না। এই অবৈধ সরকার ক্ষমতা চিরস্থায়ী করতে বিরোধী মত দমনের মিশনে নেমেছে। ইতিহাস সাক্ষী, যে যত বড় স্বৈরাচারীই হোক না কেন, জনগণের দুর্বার আন্দোলনের মুখে সফল স্বৈরশাসকই পালাতে বাধ্য হয়েছে।

সর্বশেষ - রাজনীতি