রাজধানীর তিন থানায় ছাত্রলীগের কমিটি ঘোষণা

ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের অন্তর্গত তিনটি থানার কমিটি ঘোষণা করা হয়েছে। একই সঙ্গে এই তিন থানার অধিনস্থ সকল ওয়ার্ড কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। 

রোববার (২ জুন) রাতে ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সভাপতি রাজিবুল ইসলাম বাপ্পী ও সাধারণ সম্পাদক সজল কুন্ডু স্বাক্ষরিত তিনটি পৃথক সংবাদ বিজ্ঞপ্তিতে নতুন কমিটির অনুমোদন দেওয়া হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, মেয়াদোত্তীর্ণ হওয়ায় ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের অন্তর্গত লালবাগ, যাত্রাবাড়ী ও মুগদা থানা ছাত্রলীগ ও সকল ওয়ার্ড কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। সংগঠনের কার্যক্রম গতিশীল করার লক্ষ্যে আগামী ০১ (এক) বছরের জন্য ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের অন্তর্গত এই তিন সাংগঠনিক থানা ছাত্রলীগ কমিটি অনুমোদন দেওয়া হলো।

একই সঙ্গে আগামী ০৩ (তিন) মাসের মধ্যে এসব থানা কমিটিকে পূর্ণাঙ্গ করার নির্দেশ প্রদান করা হয়েছে।

যাত্রাবাড়ী থানা ছাত্রলীগ

সভাপতি : ইফতিয়ার মাহমুদ ফয়সাল, সহ-সভাপতি: মো. রাসেল রানা, আদীব খান আলম, মো. শুভ হাওলাদার, রফিকুল ইসলাম, সৈয়দ আল ইমরান, মো. সজীব হোসেন, অমিয় রহমান, মো. সাইফুল, মো. নাঈম মৃধা এবং মো. রাসেল হোসেন, সাধারণ সম্পাদক: মো. জাহাঙ্গীর ,যুগ্ম-সাধারণ সম্পাদক: মো. ইমরান হোসাইন, অর্ঘ্য দাস, মো. আকিক মৃধা, ইমরান শিকদার নাবিল এবং ফজলে রাব্বি প্রান্ত। সাংগঠনিক সম্পাদক: জাহিদুল ইসলাম, আবু বকর সিদ্দিক (ইয়াছিন), রাফিউল আজাদ, এ. এস. এম নাবিল বীন আজিজ বিপ্র, দেলোয়ার হোসেন, আশীষ পাল এবং ঋক্ তপাদার৷

লালবাগ থানা ছাত্রলীগ

সভাপতি: শুভ্র দাস, সহ-সভাপতি: মো. জামিরুল ইসলাম নাহিদ, রাকিব খান, শিশির আহমেদ, মো. মহিউদ্দিন রাফি এবং আজিজ আহাম্মেদ (জয়)৷  সাধারণ সম্পাদক: মো. তুহিন মাদবর। যুগ্ম-সাধারণ সম্পাদক: মো. শাকিল চৌকদার, মো. রাসেল হোসেন অনন্ত,  গোলাম কিবরিয়া এবং ইরফান মোর্শেদ দীপ্ত৷  সাংগঠনিক সম্পাদক: মিনহাজ উদ্দিন এবং আজিজুল হাকিম নিলয়।

মুগদা থানা ছাত্রলীগ

সভাপতি : মো. আসিফ আলভি অভি ভুইয়া ,সহ-সভাপতি: মো. আল-আমিন হোসেন (অনিক), আরজু ইসলাম বাদশা, মো. শাহাদাত হোসেন রাজু, আরাফাত কাজী, আতিকুর রহমান ফাহিম, শাহারিয়ার দিহান, মো. বরকত হোসেন শুভ এবং মো. বাকি বিল্লাহ। সাধারণ সম্পাদক : সামাদ উদ্দিন বিজয়, যুগ্ম সাধারণ সম্পাদক: আল নাহিয়ান নাভেদ, মো. সজিব হোসেন, ইবনে কায়েস সামির, শরিফুল ইসলাম তানভীর এবং  রাকিবুল ইসলাম মিশু৷ , সাংগঠনিক সম্পাদক: সানজিদা আক্তার, মো. মাহমুদ রানা সুজন, জয় ঘোষ অনিক, মো. আরিফ, মো. জালিস মাহমুদ এবং মো: মেহেদী হাসান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *