রবিবার , ২ জুন ২০২৪ | ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. ! Без рубрики
  2. অন্যান্য
  3. অপরাধ
  4. আমাদের পরিবার
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. দেশজুড়ে
  8. ধর্ম
  9. ফিচার
  10. বাণিজ্য
  11. বাংলাদেশ
  12. বিনোদন
  13. বিশ্ব
  14. ভিডিও
  15. মুন্সীগঞ্জ

যতই জুলুম হোক, ওলামাদের দমিয়ে রাখা যাবে না: মামুনুল হক

প্রতিবেদক
admin
জুন ২, ২০২৪ ৮:৪২ অপরাহ্ণ

নগরীতে জাতীয় শিক্ষা কারিকুলাম এবং নতুন পাঠ্যপুস্তকের এর বাস্তবতা ও ভবিষ্যৎ- শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার (২ জুন) চাষাঢ়া কেন্দ্রীয় শহীদ মিনারে হেফাজতে ইসলাম বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগর‘র উদ্যোগে বিকেলে আলোচনা সভাটি অনুষ্ঠিত হয়।

হেফাজতে ইসলাম নারায়ণগঞ্জ মহানগর‘র সভাপতি মাওলানা ফেরদাউসুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুফতি হারুনুর রশিদের পরিচালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হেফাজতে ইসলাম বাংলাদেশ‘র মহাসচিব আল্লামা সাজিদুর রহমান। সভায় ভিডিও কলের মাধ্যমে ভারচুয়ালি যোগদান করেন হেফাজতে ইসলামের সাবেক কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হক।

উপস্থিত নেতৃবৃন্দের উদ্দেশ্যে তিনি বলেন, আমি আপনাদের সংগ্রামের স্বাগত জানাই। বিশেণ করে সোনারগাঁ, রূপগঞ্জ, বন্দর ও পার্শ্ববর্তী অঞ্চল মুন্সিগঞ্জের ভাইয়েদের আমি সাধুবাদ জানাই। সত্যের পক্ষে ভূমিকা রাখতে গিয়ে আমাদের অনেকে জুলুমের শিকার হয়েছেন। কারাগার প্রাণপ্রিয় নেতাদের দিয়ে ভরপুর করা হয়েছে। কিন্তু অন্যায় ও বাতিলের সামনে মাথা নত করেন নাই। তাদেরকে আমি অন্তর থেকে ধন্যবাদ জানাই।

মামুনুল হক বলেন, আপনাদের সংগ্রাম কামিয়াব হওয়ার জন্য দোয়া করছি। আপনারা মিথ্যাশ্রয়ী, হিংস্র কার্যক্রম মোকাবেলা করে আপনারা যে সাহসিকতার পরিচয় দিয়েছেন তা অত্যন্ত প্রশংসনীয়। আগামীতেও আপনারা তৎপর থাকবেন এটাই আশা রাখছি। আমাদের উপর আঘাত অনেক এসেছে। আমাদের ভাইদের রক্তে ঢাকা রাজপথ রঞ্জিত হয়েছে। আমরা রক্ত দিয়েছি, জীবন দিয়েছি কিন্তু সত্যের পথ থেকে সড়ে যাই নি। কেউ যদি মনে করেন যে, আলেম-ওলামাদের জুলুমের মাধ্যমে দমিয়ে দিবে, ইতিহাস দেখে জানুন, রাসূল ভবিষ্যৎবাণী করেছেন, আল্লাহর পথে থাকা ব্যক্তিদের উপর পৃথিবীর কোন শক্তি, বাতিলদের কোন শক্তি তাদের দমাতে পারবে না।

সর্বশেষ - রাজনীতি

আপনার জন্য নির্বাচিত