যুবদল নেতা এখন তাতীলীগের সদস্য সচিব, আওয়ামী লীগ নেতাদের ক্ষোভ

এক সময়ের যুবদল নেতা বর্তমানে তাতীলীগের সদস্য সচিবের পদ পাওয়া ক্ষুব্ধ আওয়ামী লীগ নেতা-কর্মীরা।

যুবদল নেতা মোঃ জামানকে সিদ্ধিরগঞ্জের ১০ নং ওয়ার্ড তাতী লীগের আহ্বায়ক কমিটির সদস্য সচিব করায় ক্ষোভ প্রকাশ করেছেন আওয়ামী লীগের অঙ্গ-সংগঠনের একাধিক নেতা-কর্মী।

জানা যায়, ২০০৫ সালের ২৭ জুন নারায়ণগঞ্জ মহানগর আওতাধীন গোদনাইল নগর পঞ্চায়েত শাখা ১নং ওয়ার্ড যুবদলের পুরাতন কমিটি বিলুপ্ত করে ৫১ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়। উক্ত কমিটিতে মোঃ জামানকে সহ-কৃষি বিষয়ক সম্পাদক করা হয়।

যুবদলের এই নেতাকে ওয়ার্ড কমিটির সদস্য সচিব করায় ক্ষোভ প্রকাশ করে একাধিক নেতা-কর্মী জানায়, এসব লোক ব্যক্তি স্বার্থের উদ্দেশ্যে আওয়ামী লীগ ও অঙ্গ-সংগঠনে ঢুকে নিজের আখের গোছাতে ব্যস্ত থাকে।

এরা দলকে ভালোবাসেনা, দলের জন্য কিছুই করে না। দলের নাম ভাঙিয়ে জড়িয়ে পড়ে অপকর্মে। এতে দলের ভাবমূর্তি নষ্ট হয়। এছাড়াও এসব হাইব্রিডদের কারণে দলের ত্যাগী নেতারাও কোণঠাসা হয়ে পড়ছেন।

এ বিষয়ে জানতে চাইলে সিদ্ধিরগঞ্জ থানা তাতী লীগের আহ্বায়ক মোঃ লিটন জানান, মোঃ জামান নামে কাউকে চিনেন না। আহ্বায়ক কমিটিতে জামান নামে কেউ আছে কি না, সেটিও তিনি জানেন না।

নারায়ণগঞ্জ মহানগর তাতী লীগের আহ্বায়ক চৌধুরী এইচ.এম ফারুক সাহেদ জানান, বর্তমান আহ্বায়ক কমিটিতে সদস্য সচিব হিসেবে মোঃ জামান রয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *