শনিবার , ১৮ মে ২০২৪ | ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. ! Без рубрики
  2. অন্যান্য
  3. অপরাধ
  4. আমাদের পরিবার
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. দেশজুড়ে
  8. ধর্ম
  9. ফিচার
  10. বাণিজ্য
  11. বাংলাদেশ
  12. বিনোদন
  13. বিশ্ব
  14. ভিডিও
  15. মুন্সীগঞ্জ

ছাত্র ফেডারেশন নারায়ণগঞ্জ ৮ম জেলা কমিটি আনুষ্ঠানিক যাত্রা শুরু

প্রতিবেদক
admin
মে ১৮, ২০২৪ ৬:২৫ অপরাহ্ণ

মুক্তি সংগ্রামের সকল শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদনের মধ্য দিয়ে ছাত্র ফেডারেশন নারায়ণগঞ্জ ৮ম জেলা কমিটি আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়েছে।

শনিবার (১৮ মে) বেলা ১১টায় শহরের চাষাড়ায় নারায়ণগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গনে নবনির্বাচিত সভাপতি ছাত্রনেতা ফারহানা মানিক মুনার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ছাত্রনেতা সৃজয় সাহার সঞ্চালনায় শ্রদ্ধানিবেদন কর্মসূচীতে উপস্থিত ছিলেন জেলা কমিটির নবনির্বাচিত সহ-সভাপতি সাঈদুর রহমান, সৌরভ সেনসহ অন্যান্য নেতৃবৃন্দ।

শ্রদ্ধা নিবেদনকালে বাংলাদেশ ছাত্র ফেডারেশন কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাবেক সভাপতি আরিফুল ইসলাম, সাবেক ঢাবি নেতা সৌভিক করিম, নারায়ণগঞ্জ ফতুল্লা থানার সাবেক সংগঠক শাহরিয়াজ শুভ্র, নারায়ণগঞ্জের সন্তান ত্বকি-আশিক-ভুলুদের স্মরণ করে সভাপতি ছাত্রনেতা ফারহানা মুনা বলেন, ‘নারায়ণগঞ্জ তথা সমগ্র বাংলাদেশকে আজ মৃত্যকূপে পরিণত করা হয়েছে। যেখানে বাঁচার কোনো ব্যবস্থা অবশিষ্ট রাখা হয়নি।

প্রিয় এই মাতৃভূমির এই করুণ পরিণতি আমরা সয়ে নিতে পারিনা৷ এদেশ আমাদের ফলে এদেশকে রক্ষা করার নৈতিক এবং ঐতিহাসিক কর্তব্যও আমাদেরই। ছাত্র ফেডারেশন এই সময়ের তরুণ-কিশোরদের তার কর্তব্য পালনে উপযোগী করে গড়ে তুলতে বদ্ধ পরিকর।

ছাত্র ফেডারেশন এই শহর তথা এই দেশের ছাত্র-তরুণদের সংগঠিত করে দেশরক্ষার লড়াই অব্যাহত রাখবে।”

সর্বশেষ - রাজনীতি

আপনার জন্য নির্বাচিত