বৃহস্পতিবার , ১৮ এপ্রিল ২০২৪ | ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. ! Без рубрики
  2. অন্যান্য
  3. অপরাধ
  4. আমাদের পরিবার
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. দেশজুড়ে
  8. ধর্ম
  9. ফিচার
  10. বাণিজ্য
  11. বাংলাদেশ
  12. বিনোদন
  13. বিশ্ব
  14. ভিডিও
  15. মুন্সীগঞ্জ

খালেদা জিয়া ও সোহেলের মুক্তির দাবিতে রংপুর বিএনপির মানববন্ধন

প্রতিবেদক
admin
এপ্রিল ১৮, ২০২৪ ৬:৪১ অপরাহ্ণ

বেগম খালেদা জিয়া ও হাবিব উন নবী খান সোহেলের মুক্তির দাবিতে রংপুর বিএনপি মানববন্ধন করেছে। বৃহস্পতিবার (১৮ এপ্রিল) দুপুরে নগরীর গ্র্যান্ড হোটেল মোড়স্থ দলীয় কার্যালয়ের সামনে এই কর্মসূচি পালিত হয়।

স্থানীয় গণমাধ্যমগুলো জানিয়েছে, বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও বিএনপির যুগ্ম মহাসচিব হাবিব উন নবী খান সোহেলের বিরুদ্ধে চলমান মামলা প্রত্যাহারসহ মুক্তির দাবিতে রংপুরে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে মহানগর বিএনপি।

মহানগর বিএনপির আহবায়ক শামসুজ্জামান সামু’র সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন – যুগ্ম আহবায়ক আব্দুস সালাম, জেলা যুবদল সভাপতি নাজমুল আলম নাজু, মহানগর মহিলা বিএনপির আহবায়ক অ্যাডভোকেট রেজেকা সুলতানা ফেন্সি,  মহানগর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক ইমরান হোসেন, মহানগর কৃষক দলের আহবায়ক শাহ্ নেওয়াজ লাবু, মহানগর যুবদলের সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক ওয়াহেদ মুরাদ, মহানগর ছাত্রদলের সদস্য সচিব রবিউল ইসলাম রবিসহ সহযোগী সংগঠনের নেতারা। মানববন্ধনে রংপুর মহানগর বিএনপি ও অঙ্গ-সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

এ সময় বক্তারা অবিলম্বে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি এবং যুগ্ম মহাসচিব হাবিব উন নবী খান সোহেলের সকল মামলা প্রত্যাহার ও মুক্তির দাবি জানান।

সর্বশেষ - রাজনীতি