বুধবার , ১০ এপ্রিল ২০২৪ | ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. ! Без рубрики
  2. অন্যান্য
  3. অপরাধ
  4. আমাদের পরিবার
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. দেশজুড়ে
  8. ধর্ম
  9. ফিচার
  10. বাণিজ্য
  11. বাংলাদেশ
  12. বিনোদন
  13. বিশ্ব
  14. ভিডিও
  15. মুন্সীগঞ্জ

আ.লীগের কেন্দ্রীয় নেতারা কে কোথায় ঈদ করবেন

প্রতিবেদক
admin
এপ্রিল ১০, ২০২৪ ২:০৬ অপরাহ্ণ

এবার পবিত্র ঈদুল ফিতরে ক্ষমতাসীন আওয়ামী লীগের অধিকাংশ কেন্দ্রীয় নেতা, এমপি, মন্ত্রীরা ঢাকার বাইরে নিজ নির্বাচনি এলাকায় থাকবেন।

তারা তারা নিজ এলাকায় ঈদের নামাজে অংশ নেবেন এবং সর্বস্তরের মানুষের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করবেন। তবে অনেকে আবার ঢাকায় ঈদ করবেন।

মঙ্গলবার (৯ এপ্রিল) শাওয়াল মাসের চাঁদ দেখা না যাওয়ায় আগামীকাল বৃহস্পতিবার পবিত্র ঈদুল ফিতর উদযাপিত হবে।

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবনে ঈদ উদযাপন করবেন। ঈদ উপলক্ষে তিনি রাজনৈতিক দলের নেতাকর্মী, বিভিন্ন শ্রেণি-পেশার ব্যক্তিসহ সর্বস্তরের মানুষের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করবেন। এদিন সকাল ১০টায় গণভবনে এ শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠিত হবে।

জাতীয় সংসদের স্পিকার শিরীন শারমিন চৌধুরী এবং জাতীয় সংসদের উপনেতা ও আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মতিয়া চৌধুরী ঢাকায় ঈদ করবেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরও ঢাকায় ঈদ করবেন। এদিন বিকেলে তিনি নিজ নির্বাচনী এলাকা নোয়াখালীতে যেতে পারেন বলে জানা গেছে।

সভাপতিমণ্ডলীর সদস্য কাজী জাফরউল্লাহ, ড. আব্দুর রাজ্জাক, বেসামরিক বিমান ও পর্যটনমন্ত্রী কর্নেল (অব.) ফারুক খান, মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী আব্দুর রহমান ঢাকার বাইরে নিজ নিজ এলাকায় ঈদ করবেন বলে জানা গেছে।

সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম, ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন, সভাপতিমণ্ডলীর সদস্য এবং পাট ও বস্ত্রমন্ত্রী অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক, সভাপতিমণ্ডলীর সদস্য এবং মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী সিমিন হোসেন রিমি, যুগ্ম সাধারণ সম্পাদক  আ ফ ম বাহাউদ্দিন নাছিম ঢাকায় ঈদ করবেন।

বিজ্ঞান ও প্রযুক্তিমন্ত্রী স্থপতি ইয়াফেস ওসমান ঢাকায়, শিক্ষামন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল, নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী ঢাকার বাইরে নিজ নিজ এলাকায় ঈদ উদযাপন করবেন।

এ ছাড়া আওয়ামী লীগের সাংগঠনিক সস্পাদক আহমদ হোসেন, আবু সাইদ আল মাহমুদ স্বপন, আফজাল হোসেন, এস এম কামাল হোসেন ঈদ উদযাপন করতে ঢাকার বাইরে নিজ নিজ এলাকায় যাবেন। অনেকেই ইতোমধ্যে নিজ এলাকায় অবস্থান করছেন।

সর্বশেষ - রাজনীতি