রবিবার , ১৭ মার্চ ২০২৪ | ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. আমাদের পরিবার
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. দেশজুড়ে
  7. ধর্ম
  8. ফিচার
  9. বাণিজ্য
  10. বাংলাদেশ
  11. বিনোদন
  12. বিশ্ব
  13. ভিডিও
  14. মুন্সীগঞ্জ
  15. রাজনীতি

সোনারগাঁয়ে পাশাপাশি দুই বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা

প্রতিবেদক
Md JI Pollob
মার্চ ১৭, ২০২৪ ৬:৫৮ পূর্বাহ্ন

আলোরধারা ডেস্ক:

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে পাশাপাশি দুই বাড়িতে একই রাতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে।

শুক্রবার রাত আনুমানিক ১টায় উপজেলার সাদিপুর ইউনিয়নের নোয়াকান্দী কুন্দেরপাড়া (কাজহরদী) এলাকায় এ ডাকাতির ঘটনা ঘটে।  এ ঘটনায় সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ দায়েরের প্রস্তুতি চলছে বলে জানা যায়।

 

জানা যায়,উপজেলার সাদিপুর ইউনিয়নের নোয়াকান্দী কুন্দেরপাড়ার মরহুম শামসুল হক মাস্টারের বাড়ি ও একই এলাকার ইসলাম মুন্সীর বাড়িতে ডাকাত দল ধারালো অস্ত্রের মুখে সকলকে জিম্মি করে ডাকাতি করে।এসময় ধারালো চাপাতি দিয়ে ইসলাম মুন্সীর মাথায়, হাতে ও পায়ে কুপিয়ে মারাত্মকভাবে জখম করে। পরিবারের সদস্যরা জানান, বাড়ির গেইটের তালা ভেঙ্গে ১০-১৫ জনের একটি সংঘবদ্ধ ডাকাতদল দোতলায় গিয়ে বাড়িতে অবস্থান করা মফিজুলের স্ত্রী সোনিয়াকে অস্ত্রের মুখে জিম্মি করে বাড়ির সকল কক্ষের আসবাবপত্র তছনছ করে ৬ ভরি স্বর্ণালংকার ও ২০ হাজার টাকা নিয়ে যায়।

 

এসময় ইসলাম মুন্সী দরজা খোলার সঙ্গে সঙ্গে ধারালো চাপাতি দিয়ে আঘাত করে মারাত্মকভাবে জখম করে এবং তার স্ত্রী আছিয়াকে জিম্মি করে তার ব্যবহৃত ২ ভরি স্বর্ণালংকার ছিনিয়ে নেয়। এসময় পরিবারের ডাকচিৎকারে ডাকাতদল পালিয়ে যায় । পরে পরিবারের সদস্যরা ও স্থানীয়রা আহত ইসলাম মুন্সীকে উদ্ধার করে প্রথমে নিকটস্থ আবুল বাশার মেডিকেলে এবং পরবর্তীতে ঢাকার পঙ্গু হাসপাতালে নিয়ে ভর্তি করে।

 

এ ঘটনায় সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম কামরুজ্জামান জানান, বিষয়টি খতিয়ে দেখছি এবং ঘটনাস্থল পরিদর্শণে পুলিশ পাঠানো হয়েছে, আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

সর্বশেষ - দেশজুড়ে