সোমবার , ৮ এপ্রিল ২০২৪ | ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. ! Без рубрики
  2. অন্যান্য
  3. অপরাধ
  4. আমাদের পরিবার
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. দেশজুড়ে
  8. ধর্ম
  9. ফিচার
  10. বাণিজ্য
  11. বাংলাদেশ
  12. বিনোদন
  13. বিশ্ব
  14. ভিডিও
  15. মুন্সীগঞ্জ

মোল্লাহাটে ৫ বছরের শিশুকে বলাৎকার ও নৃশংস ভাবে হত্যার অভিযোগ

প্রতিবেদক
Md JI Pollob
এপ্রিল ৮, ২০২৪ ৫:৫৭ অপরাহ্ণ

মোল্লাহাট  প্রতিনিধিঃ

বাগেরহাটের মোল্লাহাটে মোঃ আহসান বিশ্বাস নামে ৫ বছরের এক শিশুকে নৃশংস ভাবে হত্যার ঘটনায় লাশ উদ্ধার করেছে পুলিশ। উপজেলার কচুড়িয়া গ্রামে গত শুক্রবার বিকেলে নিখোঁজ শিশুর মৃতদেহ পরদিন শনিবার দুপুরে একই এলাকার একটি পান বরজের ছোট গর্ত থেকে মুখ, মাথা এবং হাত পা সার্জিক্যাল টেপ দিয়ে পেঁচানো অবস্থায় উদ্ধার হয়।

শিশুটির পরিবার জানায়, শুক্রবার আনুমানিক ০৫:৩০ ঘটিকায় নানা মাওলানা ফিরোজ আহমেদের বাড়ি থেকে পাশের বাড়ি খেলতে গিয়ে আর ফিরে আসেনি ছোট্ট শিশু আহসান। অনেক খোঁজাখুঁজির পর স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গের পরামর্শে মোল্লাহাট থানায় একটি জিডি করেন, জিডি নং ২৬১-০৫/০৪/২০২৪। শনিবার দুপুর দুইটার সময় শিশুটির মরদেহ উদ্ধার করেন পুলিশ। নৃশংস হত্যাকান্ডের এ ঘটনায় যে বা যারা জড়িত তাদের ফাঁসির দাবি করেন পরিবারের সদস্যরা।

থানা অফিসার ইনচার্জ এস এম আশরাফুল আলম জানান, মোল্লাহাট থানার কোদালিয়া ইউনিয়নের কচুড়িয়া গ্রামে নানা বাড়ি থেকে ৫ বছরের শিশু মোঃ আহসান বিশ্বাস নিখোঁজ হয়। এঘটনায় রাতে শিশুর পরিবারের পক্ষ থেকে থানায় জিডি করা হয়। এরপর ওই রাতেই থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে তল্লাশি চালায়। পরদিন শনিবার দুপুরে একই এলাকার দাউদ শরীফের পানের বরজের সামনে ফাঁকা জায়গায় ছোট গর্তে ঘাস, লতাপাতা দিয়ে ঢেকে রাখা শিশু আহসানের লাশ উদ্ধার করা হয়। ওসি আশরাফুল আলম আরো জানান, শিশুটিকে বলাৎকার করে মুখে, মাথায় ও হাতে পায়ে সার্জিক্যাল টেপ পেঁচিয়ে নৃশংস ভাবে হত্যা করা হয়েছে। এঘটনায় থানায় মামলা রুজু হয়েছে। এখন পর্যন্ত হত্যাকারী সম্পর্কে নিশ্চিত হতে না পারলেও প্রকৃত অপরাধী দ্রুত সনাক্ত হবে বলেও আশা ব্যক্ত করেন তিনি।
নৃশংস হত্যাকান্ডের শিকার আহসান বিশ্বাস নড়াইল জেলার নড়াগাতি উপজেলার জয়নগর গ্রামের মোঃ কামরুজ্জামানের ছেলে। ময়নাতদন্ত শেষে শনিবার বিকালে নড়াগাতি উপজেলার জয়নগর গ্রামে শিশুর দাফন সম্পন্ন হয়েছে।

একাধিক সূত্র জানায়, নৃশংস এ হত্যাকাণ্ডের বিষয়ে সন্দেহ বশত জনৈক আকবর (২০) সহ একাধিক ব্যক্তিকে থানায় এনে জিজ্ঞাসাবাদ ও খোঁজখবর নেয়া হচ্ছে।

সর্বশেষ - রাজনীতি