সোমবার , ২২ এপ্রিল ২০২৪ | ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. ! Без рубрики
  2. অন্যান্য
  3. অপরাধ
  4. আমাদের পরিবার
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. দেশজুড়ে
  8. ধর্ম
  9. ফিচার
  10. বাণিজ্য
  11. বাংলাদেশ
  12. বিনোদন
  13. বিশ্ব
  14. ভিডিও
  15. মুন্সীগঞ্জ

‘BHALO’র সফলতাকে নিজের সফলতা মনে হচ্ছে: লিপি ওসমান

প্রতিবেদক
admin
এপ্রিল ২২, ২০২৪ ৮:৫৩ অপরাহ্ণ

নারায়াণগঞ্জ জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান সালমা ওসমান লিপি বলেছেন, বাংলাদেশের যেকোনো জায়গায় যেকোনো জেলায় কোন বিপর্যয় হলে আমি এগিয়ে যাওয়ার চেষ্টা করি। আমার ছোটখাটো একটা টিম রয়েছে।

কিন্তু ‘BHALO’ ইনকর্পোরেশনে’র ব্যাপকতা দেখে, আমার মনে হচ্ছে আমরা নিজেরাই সফল। ‘BHALO’ ইনকর্পোরেশোনে’র এই সফলতাকে আমার নিজের সফলতা মনে হচ্ছে।

সোমবার (২২ এপ্রিল) বিকেলে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৫ নং ওয়ার্ডের নিতাইগঞ্জ ডাইলপট্টি এলাকায় আন্তর্জাতিক সেবামূলক প্রতিষ্ঠান ‘BHALO’ ইনকর্পোরেশনে’র উদ্বোধন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আমার বড় ভাইয়ের কাছ থেকে শুনে সবচেয়ে বেশি ভালো লেগেছে, গাজায় তারা (BHALO) ইফতার সামগ্রী পাঠাতে পেরেছে। সেই অভুক্ত মানুষগুলোর জন্য যারা ইফতার খেতে পায় না।

ইফতারের সময় তারা ঘাস খেয়ে অনেক সময় ইফতার করেছে এবং খাদ্যের অভাবে বহু মানুষ মারা গেছে। সেখানে গাঁজা পর্যন্ত পৌঁছাতে পেরেছে, তারা চেয়েছে বলে এবং তাদের নিয়ত ছিল বলে সেই মানুষগুলোর কাছে তারা খাদ্য পৌঁছে দিতে পেরেছে। সেই গাজার পাশে তারা দাঁড়িয়েছে।

এখন আমার মনে হয় এটা আল্লাহর হেফাজতে চলে গেছে। আমাদের বাংলাদেশের সমালোচনা করার মতো অনেক কিছু রয়েছে। কিন্তু আমাদের পজিটিভিটি দিয়ে যেটা আল্লাহর নির্দেশ রয়েছে সব সময় পজিটিভ থাকা।

লিপি ওসমান বলেন, হ্যাঁ সমালোচনা অবশ্যই করতে হবে। যদি খারাপ কাজের সমালোচনা না করি, তবে সমাজ থেকে এটা উঠে আসবে না এবং মানুষ অ্যালার্ট হবে না। আমাদের প্রত্যেকটা সময় আল্লাহর কাছ থেকে চাইতে হবে এরকম ভালো কাজ যাতে আমরা করতে পারি।

এরকম ‘BHALO’র সাথে যেন আমরা সবসময় সম্পৃক্ত হতে পারি। এরকম ভালো কাজের মাধ্যমে আমরা আমাদের ধর্মকে আরও বলিষ্ঠভাবে প্রতিষ্ঠিত করতে পারি।

সংগঠনটির উপদেষ্টা ও বিসিবির পরিচালক তানভীর আহমেদ টিটুর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ-৪ আসনের সদস্য একেএম শামীম ওসমান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান বাবু চন্দন শীল, আমাদের নতুন সময় পত্রিকার সাবেক সম্পাদক নাঈমুল ইসলাম খান, BHALO`র সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি শাহরিয়ার রহমান, স্বাথ্য বিষয়ক পরিচালক ডা. শামীম আহমেদ।

এ সময় আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি আরিফ আলম দিপু, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম জীবন, নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্সের পরিচালক ইমতিনান ওসমান অয়ন, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র ও কাউন্সিলর আব্দুল করিম বাবু, বাংলাদেশ হোসিয়ারি অ্যাসোসিয়েশনের সভাপতি নাজমুল আলম সজল, বাংলাদেশ ইয়ার্ন মার্চেন্ট অ্যাসোসিয়েশনের সভাপতি লিটন সাহা প্রমূখ।

সর্বশেষ - রাজনীতি