শনিবার , ২৫ মে ২০২৪ | ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. ! Без рубрики
  2. অন্যান্য
  3. অপরাধ
  4. আমাদের পরিবার
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. দেশজুড়ে
  8. ধর্ম
  9. ফিচার
  10. বাণিজ্য
  11. বাংলাদেশ
  12. বিনোদন
  13. বিশ্ব
  14. ভিডিও
  15. মুন্সীগঞ্জ

৫ লাখ টাকা নিয়ে উধাও হলেন দেওভোগের সাইফুল, থানায় অভিযোগ

প্রতিবেদক
admin
মে ২৫, ২০২৪ ৭:৫৪ অপরাহ্ণ

শহরের রাসেল পার্কে ব্যবসা করার কথা বলে নগদ ৫ লাখ টাকা হাতিয়ে নিয়ে উঠাও হওয়ার অভিযোগ পাওয়া গেছে প্রতারক দম্পত্তি সাইফুল ইসলাম ও তার স্ত্রী লাকিসহ তাদের সাঙ্গপাঙ্গদের বিরুদ্ধে।

এ ঘটনায় ক্ষতিগ্রস্ত ভুক্তভোগী নারী নাসরিন আক্তার বেবী বেগম গত বুধবার (২২মে) বাদী হয়ে উল্লেখিত প্রতারক দম্পতিসহ ৭ জনের নাম উল্লেখ্য করে নারায়নগঞ্জ সদর মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে।

লিখিত অভিযোগ সূত্রে জানাগেছে, গত ২ বছর পূর্বে বন্দর রুপালী আবাসিক এলাকার মশিউর রহমানের নিরিহ মেয়ে নাসরিন আক্তার বেবীর কাছ থেকে ব্যবসা করার কথা বলে স্ট্যাম্পের মাধ্যমে ৫ লাখ টাকা হাতিয়ে নেয় শহরের দেওভোগ আখড়া এলাকার নূর ইসলাম মিয়ার প্রতারক পুত্র সাইফুল ইসলাম রুবেল ও তার স্ত্রী লাকি বেগম।

যার দায়ভার বন্দর থানার মদনগঞ্জ লক্ষারচর এলাকার মাইক বাবুল মিয়া বহন করবে বলে স্ট্যাম্পে লিখিত ভাবে অঙ্গীকার করে। প্রতারক দম্পতি টাকা নিয়ে শহরের রাসেল পার্কে ব্যবসার কথা বলে উক্ত টাকা নিয়ে আত্মগোপন করে।

উক্ত বিষয়ে এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গদের মাধ্যমে বিচার শালিস বসলে ওই সময় মদনগঞ্জ লক্ষারচর এলাকার ভাড়াটিয়া প্রতারক মাইক বাবুল উক্ত টাকা অচিরেই পরিশোধ করবে বলে আবারও অঙ্গীকার করে। মাইক বাবুল টাকা পরিশোধ করার কথা বলে কিছু দিন পর উক্ত স্থান থেকে কৌশলে পালিয়ে যায়।

এ ঘটনায় পাওনাদার নাসরিন আক্তার বেবী দেনাদার বাড়ি দেওভোগ আখড়া এলাকায় এসে তার পাওনা টাকা চাইলে ওই সময় প্রতারক মাইক বাবুলে সন্ত্রাসী ৩ ছেলে শাকিল, অন্তু ও সাকিবসহ দেওভোগ আখড়া এলাকার অপু ক্ষিপ্ত হয়ে পাওনাদার বেবী বেগমকে অকথ্য ভাষায় গালিগালাজ করে নানাভাবে ভয়-ভীতি প্রদর্শনসহ হত্যার হুমকি দেয়।

এর ধারাবাহিকতায় গত মঙ্গলবার (২১মে) প্রতারক দম্পতি সাইফুল ইসলাম রুবেল ও তার স্ত্রী লাকি বেগমের মোবাইল হইতে পাওনাদার বেবী বেগমের ব্যবহাকৃত মোবাইল ফোনে পরিবারের সকল সদস্যদের হত্যা করার হুমকি প্রদান করে।

এদিকে ৫ লাখ টাকা আত্মসাত আরেক দিকে প্রতারকদের নানা ভাবে হুমকি দামকির কারনে অভিযোগ বাদিনীসহ তার পরিবারের জান মালের ক্ষতি সাধনের আশঙ্কা প্রকাশ কর করছে।

প্রতারক চক্রের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য সংশ্লিষ্ট প্রশাসনের জরুরী হস্তক্ষেপ কামনা করেছে ভূক্তভোগী নারী বেবী বেগমসহ তার পরিবার।

সর্বশেষ - রাজনীতি

আপনার জন্য নির্বাচিত