সোমবার , 18 মার্চ 2024 | [bangla_date]
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. দেশজুড়ে
  6. ধর্ম
  7. ফিচার
  8. বাণিজ্য
  9. বাংলাদেশ
  10. বিনোদন
  11. বিশ্ব
  12. ভিডিও
  13. মুন্সীগঞ্জ
  14. রাজনীতি
  15. শিক্ষা

সোনারগাঁয় মসজিদে ঘোষণা দিয়ে গণপিটুনি, নিহত ৪ আহত ১

প্রতিবেদক
admin
মার্চ 18, 2024 10:57 পূর্বাহ্ন
সোনারগাঁয় মসজিদে ঘোষণা দিয়ে গণপিটুনি, নিহত ৪ আহত ১

সোনারগাঁয়ে ডাকাতির প্রস্তুতির সময় গ্রামবাসীর গণপিটুনিতে ঘটনাস্থলে চারডাকাতের মৃত্যু হয়েছে। এঘটনায় আহত আরও দুজনকে হাসপাতালৈ ভর্তি করা হয়েছে।

রবিবার রাত ১২টার দিকে উপজেলার কাঁচপুর ইউনিয়নের বাঘরী গ্রামে এ গণপিটুনির ঘটনা ঘটে। ঘটনার সত্যতা নিশ্চিত করেন নারায়ণগঞ্জের সহকারী পুলিশ সুপার (খ অঞ্চল) শেখ বিল্লাল হোসেন। তবে নিহত ও আহতদের নাম পরিচয় জানা যায়নি।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, কাঁচপুর ইউনিয়নের বাঘরী গ্রামের বিলে ১০ থেকে ১২ জন ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। স্থানীয় কয়েকজন তাদের দেখতে পেয়ে মসজিদের মাইকে ‘ডাকাত’ বলে ঘোষণা দেয়। গ্রামবাসী একসঙ্গে লাঠিসোঁটা নিয়ে তাদের ঘিরে ফেলে। এসময় তারা পালানোর চেষ্টা করলে গণপিটুনির শিকার হয়। এতে ঘটনাস্থলেই দুজন মারা যায়। অন্যরা পালিয়ে বিলে পুকুরের পানিতে ঝাঁপ দেয়। পরে তাদের পুকুর থেকে তুলে আরও চারজনকে পিটিয়ে গুরুতর আহত করা হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহত দুজনের মরদেহ উদ্ধার করে এবং আহতদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

পরে জানা যায়, ঘটনাস্থল থেকে ওই দুজন ছাড়াও আরও দুজনের মরদেহ উদ্ধার করা হয়।

সোনারগাঁ থানার পরিদর্শক (তদন্ত) মো. মহসিন জানান, নিহত দুজনের মরদেহ নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এঘটনার পর ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। নিহতদের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।

সর্বশেষ - দেশজুড়ে