বৃহস্পতিবার , ১৬ মে ২০২৪ | ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. ! Без рубрики
  2. অন্যান্য
  3. অপরাধ
  4. আমাদের পরিবার
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. দেশজুড়ে
  8. ধর্ম
  9. ফিচার
  10. বাণিজ্য
  11. বাংলাদেশ
  12. বিনোদন
  13. বিশ্ব
  14. ভিডিও
  15. মুন্সীগঞ্জ

সোনারগাঁয়ে এমপি কায়সারকে নিয়ে কুরুচিপূর্ণ বক্তব্য, প্রতিবাদে মানববন্ধন

প্রতিবেদক
admin
মে ১৬, ২০২৪ ৮:১৮ অপরাহ্ণ

নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য আব্দুল্লাহ আল কায়সারকে ইঙ্গিত করে কুরুচিপূর্ণ বক্তব্য দেওয়ায় উপজেলা আওয়ামীলীগের সদস্য গাজী মুজিবুর রহমানের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে উপজেলা ছাত্রলীগ। বৃহস্পতিবার (১৬ মে) দুপুরে সোনারগাঁ প্রেসক্লাবের সামনে এ মানববন্ধনের আয়োজন করা হয়।  

উপজেলা ছাত্রলীগের সভাপতি রাশেদুল ইসলাম রাসেলের সভাপতিত্বে ও উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সাগরের সঞ্চালনায় মানববন্ধন ও প্রতিবাদ সভায় অংশ নেন,  সোনারগাঁ পৌরসভা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি তৈয়ব আলী, উপজেলা মুক্তিযোদ্ধো কমান্ডের সাবেক কমান্ডার ওসমান গণি, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি নাসরিন সুলতানা ঝরা, উপজেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক এডভোকেট ফজলে রাব্বি, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শাহ মো:সোহাগ রনি, পৌরসভা যুবলীগের সভাপতি আাসাদুল ইসলাম আসাদ সহ ছাত্রলীগ, আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

মানববন্ধনে পৌরসভা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি তৈয়ব আলী বলেন, পৌরসভার এক কুলাঙ্গার গাজী মুজিবুর রহমান। তাকে ১০ মিনিটের জন্য পৌরসভা থেকে অবাঞ্চিত ঘোষনা করা হল।

এসময় বক্তারা বলেন, আগামী ৭২ ঘন্টার মধ্যে স্থানীয় এমপি আব্দুল্লাহ আল কায়সারের কাছে সংবাদ সম্মেলন করে ক্ষমা চাইতে হবে। তা না হলে উপজেলা ছাত্রলীগ গাজী মুজিবুরের বিরুদ্ধে কেন্দ্রীয় আওয়ামীলীগ ও মাননীয় হুইপ বরাবর স্মারক লিপি দেওয়া হবে।

তারা আরও বলেন, স্থানীয় এমপি নিয়ে কেউ কুরুচিপূর্ন বক্তব্য দিলে ছাড় দেওয়া হবেনা। আপনি গাজী মুজিবর রহমান আপনার জন্য উপজেলা ছাত্রলীগই যথেষ্ট। এখন থেকে গাজী মজিবুর রহমানকে যেখানে পাবেন সেখানেই প্রতিহত করার ঘোষনা দেন।

জানা যায়, গত ১৪ মে বিকেল ৫টার দিকে পৌরসভায় সোনারগাঁ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী মাহফুজুর রহমান কালামের উঠান বৈঠকে উপজেলা আওয়ামীলীগের সদস্য গাজী মুজিবুর রহমান স্থানীয় এমপি কায়সারকে ইঙ্গিত করে তার বক্তব্যে বলেন, ভোটের বেপারি হইয়েন না, ভোটের বেপারি হয়ে সুবিধা করতে পারবেন না।

জনগণের প্রতিনিধি হয়ে আজকে চেয়ারে বসেছেন, আপনি মনে করছেন ৪০/৫০ হাজার ভোট আপনার পকেটের মধ্যে এটা ভোগাছ। মানুষ এখন অনেক সচেতন। সাধারন জনগণ সঠিক সময়ে সঠিক সিদ্ধান্ত নিতে ভুল করে না।

মানববন্ধন শেষে ছাত্রলীগ, আওয়ামীলীগ ও অংগসংগঠনের নেতাকর্মীরা প্রেসক্লাবের সামনে থেকে একটি প্রতিবাদ মিছিল বের হয়ে সোনারগাঁ উপজেলা পরিষদ চত্ত্বর প্রদক্ষিন করে। এসময় মিছিলকারীরা স্লোগান দেন গাজী মুজিবুরের দু’গালে জোতা মারি তালে তালে।

সর্বশেষ - রাজনীতি

আপনার জন্য নির্বাচিত