বৃহস্পতিবার , ৯ মে ২০২৪ | ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. ! Без рубрики
  2. অন্যান্য
  3. অপরাধ
  4. আমাদের পরিবার
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. দেশজুড়ে
  8. ধর্ম
  9. ফিচার
  10. বাণিজ্য
  11. বাংলাদেশ
  12. বিনোদন
  13. বিশ্ব
  14. ভিডিও
  15. মুন্সীগঞ্জ

সিদ্ধিরগঞ্জে দুই অপহরণকারী গ্রেপ্তার, ভিকটিম উদ্ধার 

প্রতিবেদক
admin
মে ৯, ২০২৪ ৮:২৬ অপরাহ্ণ

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থেকে অপহরণকারী চক্রের মূলহোতা’সহ এক সহযোগীকে গ্রেপ্তার করেছে র‍্যাব-১১। এসময় অপরাধীদের হাতে অপহৃত ভিকটিম সুমন (২৫) কে উদ্ধার করা হয়েছে। 

আজ বুধবার (৮ মে) সিদ্ধিরগঞ্জের চৌধুরী বাড়ি এলাকা থেকে এদের গ্রেপ্তার করা হয়। আজ বৃহস্পতিবার দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি করেছেন র‍্যাব-১১ এর এএসপি ও মিডিয়া অফিসার সনদ বড়ুয়া।

গ্রেপ্তারকৃত অপহরণকারীরা হলো: সিদ্ধিরগঞ্জের আঃ মান্নানের ছেলে অপহরণ চক্রের মূলহোতা মোঃ তুষার (২৪) এবং একই থানার ময়জাল মিয়ার ছেলে মো: সজিব মিয়া (২১)।

বিজ্ঞপ্তিতে র‍্যাব জানায়, প্রাথমিক তদন্ত সূত্রে তারা জেনেছে ভিকটিম মোঃ সুমন পেশায় একজন পোশাক শ্রমিক। প্রতিদিনের ন্যায় সে সকালে ডিউটিতে যান।

পরে ডিউটি শেষে রাত ৮ টা ২০ মিনিটে বাড়ি ফেরার পথে সিদ্ধিরগঞ্জ থানাস্থ চৌধুরীবাড়ি এলাকার আর কে গ্রুপ এর সামনের পাকা রাস্তার উপর এসে পৌছালে একদল দুষ্কৃতিকারী তার পথ আটকায়। এরপর গ্রেপ্তারকৃৃত আসামিরাসহ অজ্ঞাতনামা আরো ২/৩ জন তাকে এলোপাথাড়ি চড়থাপ্পর মারে এবং ভয়ভীতি ও হুমকি দিতে থাকেন।

পরে ভিকটিম কে জিম্মি করে তার পরিবারের কাছে মোবাইল ফোনের মাধ্যমে ৫০ হাজার টাকা মুক্তিপন দাবি করেন। সেসময় ভুক্তভোগীর মোবাইল ফোন দিয়ে তার বড় ভাই মেঃ সাদ্দাম হোসেনকে মুক্তিপণের অর্থের বিনিময়ে ভাইকে উদ্ধার করতে বলেন আসামিরা।

একপর্যায়ে নিরুপায় হয়ে ভিকটিমের বড় ভাই মোঃ সাদ্দাম হোসেন বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় একটি অপহরণ মামলা দায়ের করে।

আসামিদের পরবর্তী আইনানুগ কার্যক্রমের জন্য থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানানো হয়।

সর্বশেষ - রাজনীতি

আপনার জন্য নির্বাচিত