শনিবার , ২৭ এপ্রিল ২০২৪ | ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. ! Без рубрики
  2. অন্যান্য
  3. অপরাধ
  4. আমাদের পরিবার
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. দেশজুড়ে
  8. ধর্ম
  9. ফিচার
  10. বাণিজ্য
  11. বাংলাদেশ
  12. বিনোদন
  13. বিশ্ব
  14. ভিডিও
  15. মুন্সীগঞ্জ

সিদ্ধিরগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে হাতেনাতে আটক ৯

প্রতিবেদক
admin
এপ্রিল ২৭, ২০২৪ ৬:৩৯ অপরাহ্ণ

নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থেকে ডাকাতির প্রস্তুতিকালে ৯ জন সক্রিয় ডাকাত দলের সদস্যকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (২৬ এপ্রিল) রাতে (নাসিক) ৪ নম্বর ওয়ার্ডের নদীর পাড় সংলগ্নে বন্ধ থাকা মনোয়ার জুট মিলের সামনে থেকে তাদের আটক করা হয়।

এ সময় তাদের সঙ্গে থাকা দেশীয় অস্ত্র কাটার, সুইস গিয়ার, চাপাতি, চাকু, সুতা, লোহার রড ও লাঠি জব্দ করা হয়েছে।

আটকরা হলেন- মৃত মোস্তফার ছেলে সাখাওয়াত হোসেন শওকত (৪২), মৃত আব্দুল মোতালেবের ছেলে মো. মাসুম (৩৫), জাহাঙ্গীর আলম ভুঁইয়ার ছেলে মো. মাসুম ভুইয়া (মাছি) (৩৫), মৃত হযরত আলীরর ছেলে মো. সুজন (৩২), জালালের ছেলে মো. রিদয় (২১), কামাল উদ্দিনের ছেলে মো. ফরহাদ (২০), ফারুকের ছেলে সুমন (১৮), মোহাম্মদ সাইফুলের ছেলে সুজন (২০) এবং মৃত আব্দুল কাইয়ুমের ছেলে মোহাম্মদ অহিদ (৩৫)।

পুলিশ জানায়, সংঘবদ্ধ একটি ডাকাত দল ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন খবর পেয়ে ঘটনাস্থল থেকে ওই চক্রের ৯ সদস্যকে দেশীয় অস্ত্রসহ হাতেনাতে আটক করা হয়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে আটকদের সঙ্গে থাকা কয়েকজন কৌশলে পালিয়ে গেছেন।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবু বকর সিদ্দিক বলেন, ডাকাতির প্রস্তুতি নেওয়ার খবরে আমরা অভিযান চালাই। গোপন তথ্যের ভিত্তিতে পরিচালিত এ অভিযানে ঘটনাস্থল থেকে অভিযুক্তদের হাতেনাতে আটক করা হয়। আটক ৯ জনই ডাকাত দলের সক্রিয় সদস্য বলে জানা গেছে। তাদের বিরুদ্ধে আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন আছে।

সর্বশেষ - রাজনীতি