মঙ্গলবার , ৩০ এপ্রিল ২০২৪ | ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. ! Без рубрики
  2. অন্যান্য
  3. অপরাধ
  4. আমাদের পরিবার
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. দেশজুড়ে
  8. ধর্ম
  9. ফিচার
  10. বাণিজ্য
  11. বাংলাদেশ
  12. বিনোদন
  13. বিশ্ব
  14. ভিডিও
  15. মুন্সীগঞ্জ

যুবদলের টুকু ও শাহেদের মুক্তির দাবিতে না.গঞ্জে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

প্রতিবেদক
admin
এপ্রিল ৩০, ২০২৪ ৭:০৮ অপরাহ্ণ

কেন্দ্রীয় যুবদলের সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু ও নাঃগঞ্জ মহানগর যুবদলের সদস্য সচিব সাহেদ আহমেদের ষড়যন্ত্র মূলক মিথ্যা মামলা গ্রেফতারের প্রতিবাদ ও নিঃশর্ত মুক্তির দাবীতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে মহানগর যুবদল।

মঙ্গলবার (৩০ এপ্রিল) বিকেলে নগরীর বঙ্গবন্ধু সড়কে এই বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। পরে চাষাঢ়া প্রেসক্লাব ভবনের নিচে প্রতিবাদ সমাবেশ পালন করেন নেতাকর্মীরা।

এসময় মহানগর যুবদলের আহবায়ক মনিরুল ইসলাম সজলের সভাপতিত্বে বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহবায়ক এডঃ মোঃ সাখাওয়াত হোসেন খান ও সদস্য সচিব এডঃ মোঃ আবু আল ইউসুফ খান টিপু।

সংক্ষিপ্ত বক্তব্যে সাখাওয়াত হোসেন খান বলেন, ‘এই সরকার বিনা ভোটে নির্বাচিত হয়ে সাধারণ জনগন ও বিএনপি নেতাকর্মীদের মামলা-হামলা দিয়ে, প্রশাসনকে ব্যবহার করে ক্ষমতায় টিকে থাকতে চাইছে। এরই ধারাবাহিকতায় বিএনপির যুবদল, ছাত্রদলের নেতাকর্মীদের গ্রেফতার করছে এবং বিভিন্ন মিথ্যা মামলায় সাজা দিচ্ছে।

নারায়ণগঞ্জে আমরা সব সময় রাজনীতিকে সঠিক পথে পরিচালনা করার চেষ্টা করেছি। আমাদের যুবদলের সদস্য সচিব শাহেদ আহমেদ সকল মামলায় জামিনে থাকার পরেও তাকে একটি মামলা যেখানে তার নামও নাই, সেই মামলায় গ্রেফতার করে রিমান্ডে নেওয়া হয়েছে।

এই সরকার এই দেশের রাজনীতিকে নির্মূল করতে চায়। এর থেকে বাচতে হলে আমাদের এই সরকারকে সরিয়ে জনগনের সরকার প্রতিষ্ঠিত করতে হবে।’

আবু আল ইউসুফ খান টিপু বলেন, ‘২০০৮ সালে ক্ষমতায় আসার পর এই সরকার দিনের ভোট রাতে করিয়ে ক্ষমতায় টিকে আছে। তারা জানে, যে কোন সময় তাদের ধাক্কা দিলে তারা ক্ষমতাচুত্য হতে পারে। তাই তারা জিয়া পরিবার ও বিএনপিকে ভয় পায়।

আজ সারা বাংলাদেশে ছাত্রদল-যুবদলের নেতাকর্মীদের ক্যাঙ্গারু আদালতের মাধ্যমে মিথ্যা সাজা দিয়ে আজ কারাগারে নিক্ষেপ করেছে। এরই ধারাবাহিকতায় আমরা দেখলাম কেন্দ্রীয় যুবদলের সভাপতি সুলতান সালাউদ্দিন টুকুকে কারাগারে প্রেরণ করা হয়েছে।

এর ৪দিন পর আমাদের মহানগর যুবদলের সদস্য সচিব শাহেদ আহমেদকে মিথ্যা মামলায় গ্রেফতার করে রিমান্ডে নেওয়া হয়েছে। এখন আর ঘরে বসে থাকার সময় নাই। আন্দোলনের মাধ্যমে টুকু এবং শাহেদ আহামেদকে মুক্ত করে আনবো।’

এসময় মহানগর বিএনপি, যুবদল, ছাত্রদল, শ্রমিক দলসহ বিভিন্ন অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ - রাজনীতি