শনিবার , ৪ মে ২০২৪ | ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. ! Без рубрики
  2. অন্যান্য
  3. অপরাধ
  4. আমাদের পরিবার
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. দেশজুড়ে
  8. ধর্ম
  9. ফিচার
  10. বাণিজ্য
  11. বাংলাদেশ
  12. বিনোদন
  13. বিশ্ব
  14. ভিডিও
  15. মুন্সীগঞ্জ

মুকুল আমাদের দলের কেউ না, আগেও দালালি করতো পরেও করবে: টিপু

প্রতিবেদক
admin
মে ৪, ২০২৪ ৬:২৭ অপরাহ্ণ

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু বলেছেন, আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর জাতীয় নির্বাচন থেকে শুরু করে কোন কোন নির্বাচনই তারা সুষ্ঠু করতে পারে নাই।

এই সরকারের অধিনে নির্বাচনে গেলে জনগনের রায় প্রতিফলন হবে না এবং জনগন ভোট কেন্দ্রে যেতে পারে না। সব নির্বাচনেই তারা ভোট কারচুপি, বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত করে। আমরা তাদের এই নির্বাচনে অংশ নিলে তারা বিশ্বের কাছে বলতো যে, তারা সুষ্ঠু নির্বাচন করে এবং তাতে সবাই অংশ নেয়।

শুনবার (৪ মে) উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে গণমাধ্যমকে দেওয়া এক প্রতিক্রিয়ায় তিনি একথা বলেন।

তিনি বলেন, তিন ধাপে যে উপজেলা পরিষদ নির্বাচন হচ্ছে, আমাদের দেশ নায়ক ও বিএনপির স্পন্ধন তারেক রহমান সবাইকে এই নির্বাচন বর্জন করার আহ্বান জানিয়েছেন। কারণ তাদের পছন্দের প্রার্থীকেই তারা নির্বাচিত করবে এবং জনগনের রায়ের কোন প্রতিফল ঘটবে না। এরই ধারাবাহিকতায় আমরা লিফলেট বিতরণ করেছি। পাশাপাশি বন্দরবাসীর কাছে আহ্বান জানিয়েছি যে, আপনারা এই নির্বাচন বর্জন করুন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উদ্দেশ্য করে এড. টিপু বলেন, আপনি একজন অবৈধ প্রধানমন্ত্রী হলেও আপনার প্রতি সম্মান রেখে বলবো, তত্বাবধায়ক সরকারের অধিনে একটি নির্বাচন দিয়ে দেখেন যে বিএনপির নির্বাচন করার সামর্থ আছে কি নাই। কারণ আপনি ঘুমেও খালেদা জিয়া, তারেক জিয়াকে ভয় পান। কারণ আপনি জানেন বিএনপিকে যদি স্বাধীন ভাবে আন্দোলন করতে দেওয়া হয়, তাহলে আপনি ২৪ঘন্টাও ক্ষমতায় থাকতে পারবেন না।

বন্দর উপজেলা নির্বাচন নিয়ে এড. টিপু বলেন, বন্দর উপজেলা নির্বাচন দেখেন। যেখানে সরকারি দলের দুইজন এমপি দুই ভাই, একজন গডফাদার আরেকজন তার ভাই; সেখানে তারা কিভাবে চাপ প্রয়োগ করছে। আর যদি এখানে বিএনপি নির্বাচনে অংশগ্রহন করতো, তাহলে তারা কি করতো। এতেই তাদের চরিত্র ফুটে উঠে।

বন্দর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী আতাউর রহমান মুকুলের বিষয়ে তিনি বলেন, আসল কথা হইলো, চোরে না শোনে ধর্মের কাহিনি। সে হইলো নারায়ণগঞ্জের গডফাদারদের দালাল। সে আমাদের দলের কেউ না। উনি নির্বাচন পাশ করলেই কি, না করলেই কি। সে আগেও দালালি করতো পরেও দালালি করবে।

সর্বশেষ - রাজনীতি