শনিবার , ৪ মে ২০২৪ | ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. ! Без рубрики
  2. অন্যান্য
  3. অপরাধ
  4. আমাদের পরিবার
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. দেশজুড়ে
  8. ধর্ম
  9. ফিচার
  10. বাণিজ্য
  11. বাংলাদেশ
  12. বিনোদন
  13. বিশ্ব
  14. ভিডিও
  15. মুন্সীগঞ্জ

মাকসুদের বিরুদ্ধে ভোটের মাধ্যমে মা-বোনদের রুখে দাঁড়াতে হবে: শাহ্ নিজাম

প্রতিবেদক
admin
মে ৪, ২০২৪ ৬:৩৫ অপরাহ্ণ

মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ্ নিজাম বলেছেন, বন্দরের নির্বাচন রশিদ ভাইয়ের জন্য জরুরী না। এই নির্বাচন আমার আপনার মতো সাধারণ মানুষের জন্য জরুরী। এই নির্বাচন অত্যন্ত গুরুত্বপূর্ণ বন্দরবাসীর জন্য।

বন্দরবাসী যদি মনে করে সন্তানদের সুন্দর একটি ভবিষ্যৎ করতে হবে, বন্দরে উন্নয়নের ধারা বজায় রাখতে হবে তখন বন্দরবাসী বুঝবে নির্বাচনে রশিদ ভাইকে জয়যুক্ত করতে হবে।

নিজের বিবেককে জাগ্রত করুন। কাকে ভোট দিলে আপনার এলাকা মাদকমুক্ত, সন্তাসমুক্ত হবে সে প্রশ্ন করুন। তাইলে বুঝবেন দোয়াত কলমেই আপনাদের কল্যাণ নিহীত।

শুক্রবার (৩ মে) বন্দর উপজেলার উত্তর কলাবাগ বাবরী মসজিদ সংলগ্ন এলাকায় এক উঠান বৈঠকে এ কথা বলেন তিনি। বন্দর উপজেলা পরিষদ নির্বাচনে বীর মুক্তিযোদ্ধা এমএ রশিদের বিজয় করার লক্ষ্যে বন্দর ইউনিয়ন কলাবাগ পঞ্চায়েত কমিটির উদ্যোগে এ নির্বাচনী উঠান বৈঠকের আয়োজন করা হয়।

শাহ্ নিজাম বলেন, রশিদ ভাই একজন সম্মানিত ব্যক্তি। উনি একজন মুক্তিযোদ্ধা, একজন সুনামধন্য নেতা। উনি আপনাদের কথা বলেন, আপনাদের উন্নয়নের জন্য কাজ করেন। তাই নিজের ভালো বুঝলে, নিজের ভাগ্যে পরিবর্তন আনতে আপনারা দোয়াত কলমকেই বেছে নিবেন বলে আমি মনে করি। নির্বাচনে একজন দাঁড়িয়েছে যার নাম মাকসুদ।

এই মাকসুদ রাজাকারের সন্তান। যে নারী জাতিকে ইসলামে সম্মান দিতে বার বার বলা হয়েছে। এই মাকসুদ নিজের স্ত্রীকে ব্যাপকভাবে নির্যাতন করেছে। ওর কন্যা সন্তান মাকে যখন বাঁচাতে গেল সে নির্যাতনের শিকার হলো। তাই আমার মা-বোনদের এই অত্যাচারীর বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। আগামী ৮ তারিখের মাধ্যমে ভোট দিয়ে রশিদ ভাইকে জয়যুক্ত করতে হবে।

বন্দর থানা যুগলীগের নেতা মো. উজ্জ্বল আহাম্মেদ’র সভাপতিত্বে ২২নং ওয়ার্ড আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি শেখ মমিনের সঞ্চালনায় আরও উপস্থিত ছিলেন, বন্দর উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী এমএ রশিদ, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা, সাংগঠনিক সম্পাদক জিএম আরমান, বন্দর উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি গাজী সালাম প্রমূখ।

সর্বশেষ - রাজনীতি