ময়মনসিংহ সাংবাদিক ক্লাব ইফতার ও দোয়া অনুষ্ঠিত

ময়মনসিংহ  সাংবাদিক ক্লাব ও বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যান সোসাইটির যৌথ উদ্দ্যোগে পবিত্র মাহে রমজানের পবিত্রতা রক্ষায় ও স্থানীয় সাংবাদিকদের সম্মানে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

 শনিবার (৩০ মার্চ) ১৯ শে রমজান ময়মনসিংহের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান  কৃষ্টপুর ডি এস কামিল মাদ্রাসায় এই ইফতার মাহফিল হয়।

ইফতার মাহফিল পুর্ববর্তী আলোচনায় ময়মনসিংহ প্রতিদিনের সম্পাদক ও প্রকাশক ডিএল কামিল মাদ্রাসার অধ্যাক্ষ ড.মোঃ ইদ্রিস খান তার বক্তব্যে বাংলাদেশ তৃণমূল সাংবাদিক সোসাইটি ও ময়মনসিংহ সাংবাদিক ক্লাব নেতৃবৃন্দকে  অভিনন্দন ও শুভেচ্ছা জানান এবং নেতৃবৃন্দ আগামি দিনে দেশের সাংবাদিক সমাজে বিরাট ভুমিকা পালন করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।

তিনি বলেন-, ময়মনসিংহ সাংবাদিক তৃণমুল সাংবাদিক সোসাইটি ও ময়মনসিংহ সাংবাদিক ক্লাবের সদস্যদের নেতৃত্বে ময়মনসিংহের জনগন খুঁজে পাবে তাদের ন্যায্য অধিকার এবং সংবাদ কর্মীরা ফিরে পাবে সাংবাদিক নির্যাতনমুক্ত একটি সুন্দর পরিবেশ।

মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত সাংবাদিকদের এক্য গড়ে তুলে ন্যায় নীতিতে জনগণের অধিকার বাস্তবায়নের ভূমিকা পালন করবেন বলেও প্রত্যাশা করেন তিনি।

ইফতার মাহফিল দোয়া পরিচালনা করেন, বাংলাদেশ তৃণমূল সাংবাদিক সোসাইটির কেন্দ্রীয় কমিটির  সাংগঠনিক সম্পাদক মাওলানা মিজানুর রহমান (ভুগী)- বক্তব্য প্রদান করেন  বাংলাদেশ তৃনমূল কল্যান সোসাইটি ও ময়মনসিংহ সাংবাদিক ক্লাবের সাধারণ সম্পাদক মোঃ মফিদুল ইসলাম (লাভলু), সাপ্তাহিক আমাদের ময়মনসিংহ সম্পাদক ও প্রকাশক মোঃ কামরুল হাসান, জয়বার্তা সম্পাদক ও প্রকাশক জয়নাল আবেদীন, সাপ্তাহিক পশর এর সম্পাদক আব্দুল হামিদ (ইমরান),বাংলাদেশ প্রেসক্লাব ময়মনসিংহ জেলা শাখার সভাপতি খালেদ মাহমুদ, মহানগর শাখার সিনিয়র সহসভাপতি আরিফ রববানী,আজকের খবর পত্রিকার বার্তা সম্পাদক জহির রায়হান স্থানীয় গণমাধ্যম ব্যক্তিবর্গ ও মাদ্রাসার শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *