সোমবার , ১৩ মে ২০২৪ | ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. ! Без рубрики
  2. অন্যান্য
  3. অপরাধ
  4. আমাদের পরিবার
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. দেশজুড়ে
  8. ধর্ম
  9. ফিচার
  10. বাণিজ্য
  11. বাংলাদেশ
  12. বিনোদন
  13. বিশ্ব
  14. ভিডিও
  15. মুন্সীগঞ্জ

বন্দরে স্কুল ছাত্রকে পিটালেন আলোচিত প্রতারক গিয়াস উদ্দিন

প্রতিবেদক
admin
মে ১৩, ২০২৪ ৬:৫৫ অপরাহ্ণ

বন্দর প্রতিনিধি : নারায়ণগঞ্জ বন্দরে গিয়াসউদ্দিন চৌধুরী মর্ডান একাডেমির ১০ম শ্রেণির ছাত্র রাহাতকে এলোপাথাড়ি চড় থাপ্পর মারলেন নারায়ণগঞ্জ এর বহুল আলোচিত বাটপার ও প্রতারক গিয়াস উদ্দিন চৌধুরী৷

জানা যায় গিয়াস উদ্দিন মর্ডান একাডেমীর প্রতিষ্ঠাতা ও মালিক হচ্ছেন গিয়াস উদ্দিন নিজেই। সেই ক্ষমতা বলে তিনি শিক্ষক না হয়েও নিজ স্কুলের ছাত্রদের বিভিন্ন সময় মারধর, বরখাস্ত সহ নানা ধরনের ঘটনা ঘটিয়ে থাকেন।

তারই বহি:প্রকাশ হিসেবে ১৩ মে সকালে স্কুল চলাকালীন সময়ে অত্র স্কুলের ১০ম শ্রেণীর ছাত্র রাহাতকে বাটপার গিয়াস তার স্কুলের অফিস কক্ষে ডেকে নিয়ে চড় থাপ্পড় মারেন।

গিয়াসের হাতে লাঞ্চিত হওয়া স্কুল ছাত্র রাহাত গণমাধ্যম কে জানান, দশম শ্রেণীর ক্লাস টিচার সোহেল প্রায়ই তার কাছে প্রাইভেট পড়তে যাওয়ার জন্য তার বাসায় যেতে বলে। রাহাত সে শিক্ষকের কাছে প্রাইভেট না পড়ার কারনে সামান্য অজুহাতে আজ শ্রেণী কক্ষে রাহাতকে ৪/৫ টি চড় মারেন সোহেল।

এ বিষয়ে রাহাত তার বাড়িতে অভিভাবকদের জানাবে বললে শিক্ষক সোহেল স্কুলের পরিচালক গিয়াসের কাছে রাহাতকে নিয়ে যায়। এক পর্যায়ে গিয়াস উদ্দিন রাহাতের উপর ক্ষিপ্ত হয়ে এলোপাথাড়ি চড় থাপ্পড় মারেন এবং বলেন তকে স্কুল থেকে বের করে দিব বেশি বাড়াবাড়ি করলে।

এক সময়ের বন্দরের লোজিন মাষ্টার গিয়াস উদ্দিন চৌধুরীর বিরুদ্ধে প্রতারণা ও বাটপারি করার কারনে একাধিক অভিযোগ ও মামলা রয়েছে এবং তিনি বিভিন্ন সময় প্রতারণা মামলায় জেলও খেটেছেন। তিনি স্কুল নিয়েও সরকারের সাথে জালিয়াতি করেছেন বলে একাধিক সূত্রে খবর পাওয়া গেছে।

তিনি সরকারি নিয়ম নীতি তোয়াক্কা না করেই বন্দর আমিন আবাসিক এলাকায় অবস্থিত তার স্কুল থেকে মাত্র এক কিলোমিটার এর মধ্যে বন্দর ইস্পাহানি এলাকায় গিয়াস উদ্দিন চৌধুরী মর্ডান একাডেমী নামে একই ইএমআইএস কোড ব্যাবহার করে আরেকটি শাখা খুলেছেন যা সরকারী নীতিমালার পরিপন্থী।

এই বিষয়ে গিয়াসউদ্দিন এর কাছে জানতে চাওয়া হইলে তিনি গণমাধ্যম কর্মীদের জানান, মারছি তো কি হইছে ছাত্রের অভিভাবকের সাথে কথা বলেছি আপনারা যা পারেন করেন গা।

 

সর্বশেষ - রাজনীতি