শনিবার , ৮ জুন ২০২৪ | ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. ! Без рубрики
  2. অন্যান্য
  3. অপরাধ
  4. আমাদের পরিবার
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. দেশজুড়ে
  8. ধর্ম
  9. ফিচার
  10. বাণিজ্য
  11. বাংলাদেশ
  12. বিনোদন
  13. বিশ্ব
  14. ভিডিও
  15. মুন্সীগঞ্জ

ফতুল্লায় গ্যাস সংকটের প্রতিবাদে মানববন্ধন, হুঁশিয়ারি

প্রতিবেদক
admin
জুন ৮, ২০২৪ ৫:২৬ অপরাহ্ণ

নারায়ণগঞ্জে ফতুল্লায় তীব্র গ্যাস সংকটের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৮ জুন) সকালে ফতুল্লার পাগলা বাজারে কুতুবপুর ইউনিয়ন নাগরিক কমিটির ব্যানারে আয়োজিত এই মানবন্ধনে বিগত তিন মাস ধরে গ্যাস সরবরাহ পাওয়া যাচ্ছে না বলে অভিযোগ করেন বক্তারা।

সাত দিনের মধ্যে সমস্যার সমাধান হলে নারায়ণগঞ্জের তিতাস আঞ্চলিক কার্যালয় ঘেরাওয়ের হুঁশিয়ারিও দেওয়া হয়।

এসময় বক্তারা বলেন, কুতুবপুরের বিভিন্ন এলাকায় গত তিন মাস ধরে নিয়মিত গ্যাস সরবরাহ করা হচ্ছে না। এর আগে সারাদিন গ্যাস থাকতো না, তবে মধ্যরাতে নিভু নিভু গ্যাসে গৃহিণীদের রান্না করতে হতো। কিন্তু এখন রাতেও গ্যাস পাওয়া যাচ্ছে না। ফলে জনজীবন মারাত্মকভাবে ব্যাহত হচ্ছে।

বক্তারা আরো বলেন, প্রতি মাসে নিয়মিত গ্যাস বিল পরিশোধ করার পরেও গ্যাস না পাওয়ায় বাধ্য হয়ে এলপিজিতে রান্না করতে হচ্ছে। বাড়তি এই খরচ যোগ হওয়ায় এতে মধ্যবিত্ত ও নিম্নবিত্তদের পরিবার চালাতে হিমশিম খেতে হচ্ছে।

আগামী সাত দিনের মধ্যে গ্যাস সংকট সমাধান না হলে নারায়ণগঞ্জের তিতাস কার্যালয় অত্র এলাকার সকল শ্রেণিপেশার মানুষ ঐক্যবদ্ধ হয়ে ঘেরাও করবে।

কুতুবপুর ইউনিয়ন নাগরিক কমিটি আহবায়ক আলহাজ্ব নুরুল হক জমাদ্দারের সভাপতিত্বে ও সদস্য সচিব এসএম কাদিরের সঞ্চালনায় এসময় বক্তব্য রাখেন ফতুল্লা থানা নাগরিক উন্নয়ন কমিটির কার্যকরী সভাপতি হাজী মো. শহীদুল্লাহ, কুতুবপুর নাগরিক ফোরাম (কুনাফ)-এর সভাপতি জামাল উদ্দিন বাচ্চু, সাধারণ সম্পাদক নিজামউদ্দিন মিন্টু, হাজী মিছির আলী ডিগ্রি কলেজের গভর্নিং বডির সদস্য ও পাগলা বাজারের ব্যবসায়ী মো. জাহের মোল্লা, বাহারানে সুলতান বাহার, সমাজকর্মী মো. নাছির উদ্দিন প্রধান, এডভোকেট হিরু, ৫নং ওয়ার্ড কুনাফের সভাপতি মহসিন মিয়া, মোহাম্মদ আলী, ডা. মাসুদ প্রমুখ।

সর্বশেষ - রাজনীতি

আপনার জন্য নির্বাচিত