রবিবার , 31 মার্চ 2024 | [bangla_date]
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. দেশজুড়ে
  6. ধর্ম
  7. ফিচার
  8. বাণিজ্য
  9. বাংলাদেশ
  10. বিনোদন
  11. বিশ্ব
  12. ভিডিও
  13. মুন্সীগঞ্জ
  14. রাজনীতি
  15. শিক্ষা

প্রাইভেট কারের নিয়ন্ত্রণ হারিয়ে এসআই নিহত

প্রতিবেদক
admin
মার্চ 31, 2024 10:41 পূর্বাহ্ন
প্রাইভেট কারের নিয়ন্ত্রণ হারিয়ে এসআই নিহত

জেলা প্রতিনিধিসুনামগঞ্জ

সুনামগঞ্জের শান্তিগঞ্জে প্রাইভেটকারের নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে এসআই মহিউদ্দিন আহমদ নামে এক পুলিশ সদস্য নিহত হয়েছেন ।

সোমবার (৩১ মার্চ) দুপুরে শান্তিগঞ্জ উপজেলার পূর্ব পাগলা ইউনিয়নের নোয়াগাও গ্রামের সিলেট -সুনামগঞ্জ সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত পুলিশ সদস্য সুনামগঞ্জ কোর্টের দায়িত্বরত এসআই ছিলেন। এছাড়াও এ ঘটনায় আরেক পুলিশ সদস্য এএসআই মামুন আহমদ গুরুতর আহত হয়েছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়,  সোমবার দুপুরে সিলেট থেকে সাদা রংয়ের একটি প্রাইভেট কার দিয়ে সুনামগঞ্জ কোর্টে আসছিলেন এসআই মহিউদ্দিন আহমদ ও মামুন আহমদ।

গাড়িটি দ্রুত গতি দিয়ে চালাচ্ছিলেন এএসআই মামুন আর তার পাশেই বসা ছিলেন মহিউদ্দিন। দ্রুতগামী ওই গাড়িটি শান্তিগঞ্জের পূর্ব পাগলা ইউনিয়নের নোয়াগাও গ্রামের সিলেট -সুনামগঞ্জ সড়কে আসলে হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে ধুমড়ে মুচড়ে যায় এবং ঘটনাস্থলেই মারা যান এসআই মহিউদ্দিন।

সেই সঙ্গে তার পাশে থাকা আরেক পুলিশ সদস্যকে স্থানীয়রা উদ্ধার করে কৈতক হাসপাতালে নিয়ে গেলে তার অবস্থার অবনতি দেখে সেখানে থাকা কর্তব্যরত চিকিৎসকরা থাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

শান্তিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মুক্তাদির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সিলেট থেকে কোর্টে আসার পথে নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেটকারটি গাছের সঙ্গে ধাক্কা লাগলে ঘটনাস্থলেই একজন পুলিশ সদস্য নিহত হন।

আমরা ঘটনাস্থলে গিয়ে তার লাশ উদ্ধার করা হয়েছে এবং অপর আরেক পুলিশ সদস্য কে উন্নত চিকিৎসার জন্য সিলেটে পাঠানো হয়েছে।

সর্বশেষ - দেশজুড়ে