শুক্রবার , ২৯ মার্চ ২০২৪ | ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. আমাদের পরিবার
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. দেশজুড়ে
  7. ধর্ম
  8. ফিচার
  9. বাণিজ্য
  10. বাংলাদেশ
  11. বিনোদন
  12. বিশ্ব
  13. ভিডিও
  14. মুন্সীগঞ্জ
  15. রাজনীতি

পদ্মায় ডুবে প্রাণ গেল যুবকের

প্রতিবেদক
admin
মার্চ ২৯, ২০২৪ ১০:২৪ পূর্বাহ্ন
পদ্মায় ডুবে প্রাণ গেল যুবকের

রাজবাড়ীর দৌলতদিয়ায় মাছ ধরা দেখতে গিয়ে পদ্মা নদীতে ডুবে মো. ফিরোজ শেখ (২৮) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

শুক্রবার (২৯ মার্চ) সকাল সোয়া ৭টার দিকে দৌলতদিয়া লঞ্চঘাটে পদ্মা নদীতে পড়ে ডুবে যান তিনি। পৌনে দুই ঘণ্টা পর সকাল ৯টার দিকে নদী থেকে তার মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিসের কর্মীরা।

ফিরোজ শেখ মানিকগঞ্জ জেলার শিবালয় উপজেলার শিবালয় গ্রামের আজগর শেখের ছেলে। তিনি সেলফি পরিবহনে চালকের সহযোগী (হেলপার) হিসেবে কাজ করতেন।

দৌলতদিয়া নৌ-পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) মো. ফরিদ উদ্দিন বলেন, সকাল সোয়া ৭টার দিকে তিনি বাড়ি ফেরার উদ্দেশে দৌলতদিয়া লঞ্চঘাটে এসে লঞ্চের টিকিট কাটেন। লঞ্চ ছাড়তে দেরি হওয়ায় তিনি লঞ্চঘাটে স্থানীয়দের বরশি দিয়ে মাছ ধরা দেখছিলেন। এ সময় হঠাৎই তিনি পদ্মা নদীতে পড়ে ডুবে যান। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে তাকে উদ্ধারে নদীতে অভিযান চালায়। পৌনে দুই ঘণ্টা পর সকাল ৯টার দিকে নদী থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

এসআই মো. ফরিদ উদ্দিন আরও বলেন, ফিরোজ শেখের পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলে জানা গেছে তার মৃগী রোগ ছিল। ধারণা করা হচ্ছে, পদ্মা নদীর কিনারে দাঁড়িয়ে মাছ ধরা দেখার সময় তিনি মৃগী রোগে আক্রান্ত হয়ে নদীতে পড়ে ডুবে যান। মরদেহটি উদ্ধার করে পরিবারের সদস্যদের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে। এ ব্যাপারে পরবর্তী আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন।

সর্বশেষ - দেশজুড়ে