বুধবার , ২৪ এপ্রিল ২০২৪ | ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. ! Без рубрики
  2. অন্যান্য
  3. অপরাধ
  4. আমাদের পরিবার
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. দেশজুড়ে
  8. ধর্ম
  9. ফিচার
  10. বাণিজ্য
  11. বাংলাদেশ
  12. বিনোদন
  13. বিশ্ব
  14. ভিডিও
  15. মুন্সীগঞ্জ

নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের বৃক্ষরোপণ কর্মসূচি পালন

প্রতিবেদক
admin
এপ্রিল ২৪, ২০২৪ ৯:২৯ অপরাহ্ণ

নারায়ণগঞ্জে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করছেন নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের নেতাকর্মীরা।বুধবার (২৪ এপ্রিল) ১১,১২ নং ওয়ার্ড এ এই বৃক্ষরোপণ কর্মসূচি শুরু করেন ছাত্রলীগ নেতাকর্মীরা।

এসময় মহানগরের প্রতিটি ওয়ার্ডে একশ করে গাছ লাগানো সহ মোট তিন হাজার গাছ লাগানো হবে বলে জানান মহানগর ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান সম্রাট।

আগামী ৩০ এপ্রিল পর্যন্ত পর্যায়ক্রমে প্রতিটি ওয়ার্ডে এই বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হবে বলে জানান তিনি। মেহেদী বলেন, কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনা পাওয়ার পর বৃক্ষরোপণ কর্মসূচিকে উৎসবে রূপ দিচ্ছে নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের বিভিন্ন স্তরের নেতা কর্মীরা। মহানগর ছাত্রলীগের পক্ষ থেকে প্রতিটি ওয়ার্ডে আমরা পর্যায়ক্রমে একশ করে চারাগাছ রোপণ করবো।

এছাড়াও তোলারাম কলেজে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হবে। তিনি আরও বলেন, সর্বমোট প্রায় তিন হাজার গাছ লাগানো হবে। আমাদের এই কর্মসূচি ৩০ এপ্রিল পর্যন্ত চলবে। এর আগে গত (২০ এপ্রিল) এক বিজ্ঞপ্তিতে দেশজুড়ে চলা তাপপ্রবাহের মধ্যে ১০ দিনে ৫ লাখ বৃক্ষরোপণের কর্মসূচি ঘোষণা করে বাংলাদেশ ছাত্রলীগ। এই সময় উপস্থিত ছিলেন মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাসেল প্রধান, সাংগঠনিক সম্পাদক সম্রাট সুফিয়ান সহ ছাত্রলীগের অন্যান্য নেতৃবৃন্দ।

সর্বশেষ - রাজনীতি