শনিবার , ১৮ মে ২০২৪ | ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. ! Без рубрики
  2. অন্যান্য
  3. অপরাধ
  4. আমাদের পরিবার
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. দেশজুড়ে
  8. ধর্ম
  9. ফিচার
  10. বাণিজ্য
  11. বাংলাদেশ
  12. বিনোদন
  13. বিশ্ব
  14. ভিডিও
  15. মুন্সীগঞ্জ

না’গঞ্জে লালন সংগীত চর্চায় একাডেমী গড়ে তোলার জন্য চেষ্টা করে যাচ্ছি: চন্দন শীল

প্রতিবেদক
admin
মে ১৮, ২০২৪ ৬:০৯ অপরাহ্ণ

সারাদিন বিভিন্ন কাজ শেষে একটু অক্সিজেন নিতে লালন আখড়ায় গান শুনতে গিয়ে নিজেই গান গাইলেন নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান চন্দন শীল।

মঙ্গলবার (১৪ মে) রাতে ফতুল্লা থানাধীন কাশীপুর ইউনিয়নের মধ্য নরসিংপুর এলাকায় মুক্তধাম আশ্রমে এ লালন সংগীতের আয়োজন করা হয়।

মুক্তধাম আশ্রম এর প্রতিষ্ঠাতা ফকির শাহাজালাল’র আমন্ত্রণে নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান চন্দন শীল তার সহধর্মিণীকে নিয়ে ও-ই লালন সংগীতের অনুষ্ঠানে উপস্থিত হন।

এসময় চন্দন শীল গান পরিবেশনের পূর্বে তার সংক্ষিপ্ত বক্তব্যে বলেন- এমনিতেই আমি একজন গান পাগল মানুষ। বিশেষ কোনো কাজ না থাকলে অবসর সময়গুলোতে গানের কথা শুনতেই ছুটে চলে যাই। লালন সংগীত চর্চায় নারায়ণগঞ্জের এ-ই এলাকায় লালন একাডেমী গড়ে তোলার জন্য চেষ্টা করে যাচ্ছি।

তিনি আরও বলেন- আপনাদের এলাকার এমপি আলহাজ্ব এ. কে. এম. শামীম ওসমান’র সাথে লালন একাডেমীর কথা বলতেই, তিনি সম্মতি প্রকাশ করেন। এবং কাশীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম. সাইফ উল্লাহ বাদলের পরামর্শে লালন একাডেমী গড়তে দ্রুত কাজে অগ্রসর হতে হবে।

এ লালন একাডেমীর নেতৃত্ব দিবেন মুক্তধাম আশ্রম এর প্রতিষ্ঠাতা ফকির শাহাজালাল। লালন চর্চার মাধ্যমে আত্মশুদ্ধি লাভ করা যায়। কাশীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম. সাইফ উল্লাহ বাদল অসুস্থ। তিনি সুস্থ্য হলেই লালন একাডেমীর কাজ শুরু করতে পারবো।

অনুষ্ঠানে কাশীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম. সাইফ উল্লাহ বাদল’র সুস্থ্যতার জন্য সকলের নিকট দোয়া প্রার্থণা করা হয়।

সর্বশেষ - রাজনীতি