তারাকান্দায় মাদক সহ বিভিন্ন মামলায় ৪ আসামি গ্রেফতার

ময়মনসিংহের তারাকান্দা থানা পুলিশের অভিযানে মাদক সহ বিভিন্ন মামলায়-৪ আসামিকে গ্রেফতার করা হয়েছে। ময়মনসিংহ জেলা পুলিশ সুপার মাসুম আহমেদ ভূইয়ার  দিক নির্দেশনায় ওসি ওয়াজেদ আলীর নেতৃত্বে  ও অন্যান্য পুলিশ কর্মকর্তাদের তত্ত্বাবধানে আইনশৃঙ্খলা রক্ষায় কাজ করে যাচ্ছে তারাকান্দা থানার অফিসার ইনচার্জ ওয়াজেদ আলী ।

এরই ধারাবাহিকতায় বুধবার (১৫মে) অফিসার ইনচার্জ ওয়াজেদ আলীর নেতৃত্বে থানার একটি চৌকশ আভিযানিক দল অভিযান পরিচালনা করে নিয়মিত মামলা ও মাদকদ্রব্য উদ্ধারসহ মাদক মামলার আসামী তারাকান্দা থানার মামলা নং-০৮,

তারিখ-১৫/৫/২৪,ধারা-মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬(১) সারণির ১০(ক)/৪১ এর এজাহারনামীয় আসামী নগুয়া এলাকার বিল্লাল হোসেন এর পুত্র  মাহমুদ মোস্তফা (৪০), চরকৃষ্ণপুর গ্রামের লতিফ মিয়ার পুত্র  মোজাম্মেল হক হৃদয় (২৮),সাধুপাড়া গ্রামের ফজলুল হক পুত্র সজীব মিয়া (২৯),কে গ্রেফতার করে পুলিশ।

এছাড়াও ফুলপুর থানার সিআর-১১৭/২৪, ধারা-৩,যৌতুক নিরোধ আইন ২০১৮, প্রসেস নং-২০৯/২৪ এর পরোয়ানাভুক্ত ধৃত আসামী সাধুপাড়ার নুরুল ইসলামের পুত্র মোঃ শাহিন মিয়াকে গ্রেফতার করে আসামি দের কে হাতকড়া পড়াইয়া পুলিশ স্কটের মাধ্যমে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানান ওসি ওয়াজেদ আলী।

এবিষয়ে থানা অফিসার ইনচার্জ ওয়াজেদ আলী  জানান, বাংলাদেশ সরকার মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছে। একই সাথে জেলা পুলিশ সুপার এর নির্দেশনানুযায়ী মাদক নির্মূলে তারাকান্দা  থানা বদ্ধপরিকর।

মাদক নির্মূলে আমাদের অভিযান অব্যাহত আছে। এরই ধারাবাহিকতায় অভিযান চালিয়ে আসামিদের আটক করা হয়েছে। আটককৃত মাদক ব্যবসায়ীদের মাদকদ্রব্য আইনে মামলা দিয়ে মোট ৪ জনকে বৃহস্পতিবার জেল হাজতে প্রেরণ করা হয়েছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *