শুক্রবার , ২৪ মে ২০২৪ | ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. ! Без рубрики
  2. অন্যান্য
  3. অপরাধ
  4. আমাদের পরিবার
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. দেশজুড়ে
  8. ধর্ম
  9. ফিচার
  10. বাণিজ্য
  11. বাংলাদেশ
  12. বিনোদন
  13. বিশ্ব
  14. ভিডিও
  15. মুন্সীগঞ্জ

সোনারগাঁয়ে তাঁত শ্রমিক মিরাজ হত্যা মামলার আসামী গ্রেফতার 

প্রতিবেদক
admin
মে ২৪, ২০২৪ ৭:৫৩ অপরাহ্ণ

নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে চাঞ্চল্যকর ক্লুলেস তাঁত শ্রমিক মিরাজ হত্যা মামলার প্রধান আসামিসহ দুই জনকে গ্রেপ্তার করেছে র‍্যাব।

বৃহস্পতিবার দুপুরে র‍্যাব-১১ মিডিয়া অফিসার এএসপি মো. হাম্মাদ হোসেনের স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয় গত বুধবার রাতে উপজেলার বরগাঁও এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেনঃ- হত্যা মামলার প্রধান আসামী লোকমান (৪৫) ও মো. লিটন মিয়া (২৪) বরগাঁও গ্রামের আব্দুর রহমানের ছেলে।

এর আগে গত ১৫ মে তাঁত শ্রমিক মিরাজ নিখোঁজ হয়। পরে ১৭ মে শুক্রবার সকালে বরগাঁও এলাকায় একটি ডোবা থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহত মিরাজ ভোলা জেলার শিবপুর গ্রামের মো. মাইন উদ্দিনের ছেলে। হত্যাকান্ডের রহস্য উদঘাটনে গ্রেপ্তারকৃতদের ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে।

র‍্যাব-১১ প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা যায়, উপজেলা সাদিপুর ইউনিয়নের বরগাঁও এলাকার তাঁত মালিক লোকমান হোসেনের বাড়িতে বসবাস করে তাঁত শ্রমিক মিরাজ (১৬) শাড়ি বানানের কাজ করে। গত ১৫ মে বুধবার রাতের খাওয়া-দাওয়া শেষে মিরাজ তার রুমের উদ্দেশ্যে গিয়ে নিখোঁজ হয়।

নিখোঁজের বিষয়টি তাঁতের মালিক লোকমান মিরাজের পরিবারের কাউকে জানাননি। পরে ১৭ মে বুধবার সকাল সাড়ে ৭টার দিকে লোকমান নিখোঁজ মিরাজের বাবাকে মোবাইল ফোনে জানান এবং বরগাঁও এলাকায় করিমের বাড়ির পাশে ডোবার পানির মধ্যে মিরাজের লাশ পাওয়া যায়।

পরে সোনারগাঁ থানা পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেন।

এ ঘটনায় নিহত তাঁত শ্রমিক মিরাজের বাবা মোঃ মাঈন উদ্দিন বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলাটি র‍্যাব ১১ গোয়েন্দা টিম তদন্ত করে তথ্যের ভিত্তিতে গত বুধবার রাতে র‍্যাব ১১ সদস্যরা বরগাঁও এলাকায় অভিযান চালিয়ে চাঞ্চল্যকর হত্যাকান্ডের সাথে জড়িত তদন্তে প্রাপ্ত প্রধান আসামী লোকমান ও তার ভাই লিটনকে গ্রেপ্তার করে।

এ বিষয়ে সোনারগাঁ থানার ওসি (তদন্ত) মোহাম্মদ মহসিন  বলেন, র‍্যাব সদস্যরা গ্রেপ্তারকৃতদের থানায় হস্তান্তর করেছে। হত্যাকান্ডের রহস্য উদঘাটনে গ্রেপ্তারকৃতদের ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে।

সর্বশেষ - রাজনীতি