বৃহস্পতিবার , ৩০ মে ২০২৪ | ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. ! Без рубрики
  2. অন্যান্য
  3. অপরাধ
  4. আমাদের পরিবার
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. দেশজুড়ে
  8. ধর্ম
  9. ফিচার
  10. বাণিজ্য
  11. বাংলাদেশ
  12. বিনোদন
  13. বিশ্ব
  14. ভিডিও
  15. মুন্সীগঞ্জ

জিয়াউর রহমানের শাহাদাৎ বার্ষিকীতে কাউন্সিলর খোরশেদের ব্যাপক আয়োজন

প্রতিবেদক
admin
মে ৩০, ২০২৪ ৬:৪৬ অপরাহ্ণ

বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪৩তম শাহাদাত বার্ষিকী উপলক্ষ্যে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সাবেক সভাপতি ও ১৩নং ওয়ার্ড কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদের উদ্যেগে মিলাদ মাহফিল ও রান্না করা খাবার বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে ১৩নং ওয়ার্ডের মাসদাইর তালা ফ্যাক্টরির মোড় থেকে শাহাদাত বার্ষিকীর কর্মসূচীর শুরু করেন কাউন্সিলর খোরশেদ।

পরে ১৩নং ওয়ার্ডের গলাচিপা, ১১নং ওয়ার্ডে রেললাইন বাজার, ১২নং ওয়ার্ডে ইসদাইর বাজার, ৮নং ওয়ার্ডে ভোকেশনাল, বন্দর থানার কলাগাছিয়া ইউনিয়ন সহ বিভিন্ন স্থানে দোয়া মাহফিল ও খাবার বিতরণ করা হয়।

এ সময় নারায়ণগঞ্জ মহানগর কৃষকদলের সাধারণ সম্পাদক রশিদুর রহমান রশো ও মহানগর যুবদলের সাবেক সহ-সভাপতি ইউনুছ খান বিপ্লবের রুহের মাগফেরাত কামনায় দোয়া করা হয়।

উপস্থিত ছিলেন, মহানগর বিএনপির নেতা ফারুক হোসেন, আওলাদ হোসেন, জয়নাল আবেদীন, আনোয়ার মাহমুদ বকুল, আমিনুল ইসলাম মিঠু, রানা মুজিব, নাজমুল কবির নাহিদ, এড. শরীফুল ইসলাম শিপলু, আওলাদ হোসেন, রিটন দে, শওকত খন্দকার, শাহাদাৎ হোসেন সাদু, মিজানুর রহমান, রানা মুন্সি, মোঃ শহিদ, মোঃ মুছা, মাসুদ আহম্মেদ, মোঃ জামাল,মেহেদী হাসান রাজু, নাঈম প্রমুখ।

সর্বশেষ - রাজনীতি