শনিবার , ২৭ এপ্রিল ২০২৪ | ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. ! Без рубрики
  2. অন্যান্য
  3. অপরাধ
  4. আমাদের পরিবার
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. দেশজুড়ে
  8. ধর্ম
  9. ফিচার
  10. বাণিজ্য
  11. বাংলাদেশ
  12. বিনোদন
  13. বিশ্ব
  14. ভিডিও
  15. মুন্সীগঞ্জ

খোঁজ মিলছে না যুবদল নেতার, পরিবারের দাবি, ‘ডিবি নিয়ে গেছে’

প্রতিবেদক
admin
এপ্রিল ২৭, ২০২৪ ৬:৫২ অপরাহ্ণ

দীর্ঘ ৪৮ঘন্টায়ও খোঁজ মিলেনি নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সদস্য সচিব শাহেদ আহমেদের। এর আগে, গত ২৫ এপ্রিল বিকেলে খানপুর এলাকায় তার এক বন্ধুর বাসা থেকে তাকে আটক করে ডিবি পুলিশ; এমনটাই জানায় পরিবারের সদস্যরা।

শাহেদ আহমেদের ভাই শাকের আহমেদ গণমাধ্যমকে জানায়, আমাদের এক আত্মীয়ের বাসায় অবস্থানকালে তাকে ডিবি পরিচয়ে আটক করে নিয়ে গেছে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা।

এবিষয়ে শনিবার (২৭ এপ্রিল) দুপুরে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট আবু আল ইউসুফ খান টিপু লাইভ নারায়ণগঞ্জকে বলেন, ‘এখনো আমরা শাহেদ আহামেদের কোন সন্ধান পাইনি। এমনকি পরিবারের সদস্যরাও শাহেদের সম্পর্কে কিছু জানে না। শুধু এতটুকু জানা গেছে যে, ঢাকার কোন এক ডিবির টিম শাহেদকে তুলে নিয়ে গেছে। এর আগে, নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব মমিনুর রহমান বাবুকেও তুলে নিয়ে যায় ডিবি।’

জানা গেছে, নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব মমিনুর রহমান বাবু ও ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রদলের সাবেক সহ-সভাপতি মনিরুল ইসলাম মুন্সি’র সন্ধান চেয়ে বুধবার বিকেলে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের ওয়ালে একটি পোস্ট দিয়েছিলেন শাহেদ আহম্মেদ।

পোস্টে তিনি লিখেন, ‘নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের সোনালী অতীত সাবেক সাধারণ সম্পাদক ও মহানগর স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব প্রিয় বন্ধু মমিনুর রহমান বাবু এবং ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রদল এর সোনালী অতীত সাবেক সহ-সভাপতি প্রিয় বন্ধু মনিরুল ইসলাম মুন্সি তার ব্যাক্তিগত ড্রাইভার ও গাড়ি সহ গতকাল রাত ১১ টা থেকে নিখোঁজ, এখন পর্যন্ত স্পষ্ট শ কোনো সন্ধান পাওয়া যাচ্ছে না। অবিলম্বে সকালের সন্ধান চাই।’

সর্বশেষ - রাজনীতি