মঙ্গলবার , ৯ এপ্রিল ২০২৪ | ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. ! Без рубрики
  2. অন্যান্য
  3. অপরাধ
  4. আমাদের পরিবার
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. দেশজুড়ে
  8. ধর্ম
  9. ফিচার
  10. বাণিজ্য
  11. বাংলাদেশ
  12. বিনোদন
  13. বিশ্ব
  14. ভিডিও
  15. মুন্সীগঞ্জ

সেলফি বাসের ভেলকিবাজি, ১২০ টাকার ভাড়া ২০০

প্রতিবেদক
admin
এপ্রিল ৯, ২০২৪ ৩:১৭ অপরাহ্ণ

ঈদযাত্রায় যাত্রীদের পকেট কাটার নজির স্থাপন করেছে সেলফি পরিবহন। গাবতলী থেকে পাটুরিয়া ঘাট পর্যন্ত ভাড়া আদায় করা হচ্ছে ২০০ টাকা হারে। যা স্বাভাবিক সময়ের প্রায় দ্বিগুণ।

মঙ্গলবার (০৯ এপ্রিল) বেলা ১২টায় গাবতলী বাস টার্মিনাল এলাকার সেলফি পরিবহনের কাউন্টার এলাকায় দেখা যায়, যাত্রী প্রতি ২০০ টাকা হারে আদায় করছে পরিবহন প্রতিষ্ঠানটি।

এ বিষয়ে জানতে চাইলে পরিবহন প্রতিষ্ঠানটির একজন কর্মী বলেন, ঈদের টাইম। ভাড়া একটু বেশিই। আমরা ঈদ করুম না?

এদিকে যাত্রীদের সঙ্গে কথা বলে জানা গেছে, গাবতলী বাস টার্মিনাল থেকে পাটুরিয়াগামী সেলফি পরিবহনে সারা বছর ভাড়া ১২০ টাকা। ঈদকে সামনে রেখে যাত্রীদের পকেট কাটতে ব্যস্ত হয়ে পড়েছে পরিবহন প্রতিষ্ঠানটি।

সিদ্দিকুল ইসলাম নামে একজন যাত্রী ঢাকা মেইলকে বলেন, ঘাটে যাবো। ভাড়া চায় ২০০ টাকা। সারা বছর ১২০ টাকা করে যাই। সবাই দেখতেছে, পুলিশ আছে, ম্যাজিস্ট্রেট আছে, কেউ কিছু বলে না।

গাবতলী বাস টার্মিনাল এলাকার সার্বিক বিষয় দেখার জন্য দায়িত্বরত আছেন বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ (বিআরটিএ) নির্বাহী হাকিম মুতাসসিম বিল্লাহ।

সেলফি পরিবহনের বাড়তি ভাড়ার বিষয়ে তার কাছে জানতে চাইলে ঢাকা মেইলে তিনি বলেন, আমরা বিষয়গুলো তদারকি করছি। গাবতলী থেকে পাটুরিয়া পর্যন্ত আমাদের তালিকা অনুযায়ী ভাড়া ১৮৬ টাকা।

সর্বশেষ - রাজনীতি