শুক্রবার , 22 মার্চ 2024 | [bangla_date]
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. দেশজুড়ে
  6. ধর্ম
  7. ফিচার
  8. বাণিজ্য
  9. বাংলাদেশ
  10. বিনোদন
  11. বিশ্ব
  12. ভিডিও
  13. মুন্সীগঞ্জ
  14. রাজনীতি
  15. শিক্ষা

ফেসবুকে পোস্ট দেওয়ায় সাংবাদিকের ওপর ছাত্রলীগের হামলা

প্রতিবেদক
admin
মার্চ 22, 2024 6:06 অপরাহ্ন

ফেসবুকে পোস্ট দেওয়ায় রাজধানীর মহাখালীতে ছাত্রলীগ কর্মীদের হামলার শিকার হয়েছেন সাংবাদিক সাব্বির আহমেদ। 

শুক্রবার (২২ মার্চ) সন্ধ্যায় মহাখালীর তিতুমীর কলেজের সামনে এ হামলার ঘটনা ঘটে।

আহত সাব্বির আহমেদ এবং ঘটনাস্থলে থাকা তার বন্ধুদের অভিযোগ, তিতুমীর কলেজ ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের মদদে কতিপয় উশৃঙ্খল সদস্যের হামলার শিকার হয়েছেন।

আহত সাংবাদিক সাব্বিরকে মহাখালীর লাইফ লাইন হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে সাব্বিরের ওপর হামলার ঘটনার খবর পেয়ে হাসপাতালে ছুটে যান তার কর্মস্থল দৈনিক সময়ের আলোর সহকর্মী ও তার বন্ধুবান্ধব।

journalist

আহত সাব্বিরের বরাত দিয়ে দৈনিক সময়ের আলো’র হেড অব নিউজ আলমগীর হোসেন ঢাকা মেইলকে জানান, তিতুমীর কলেজে শুক্রবার ২০-৫০ জন সাবেক শিক্ষার্থীর সঙ্গে ইফতার আয়োজনে অংশ নিয়েছিলেন সাব্বির আহমেদ। ইফতার শেষ করে তিতুমীর কলেজের হলের পাশের গেট দিয়ে বেরিয়ে মূল রাস্তায় উঠতেই হকস্টিক বা রড জাতীয় কিছু নিয়ে অতর্কিত হামলা চালানো হয়। হামলাকারীরা সাব্বিরকে আহত করে সেখান থেকে দ্রুত শটকে পড়ে। এরপর খবর পেয়ে বন্ধুরা এসে সাব্বিরকে উদ্ধার করে মহাখালীর লাইফ লাইন হাসপাতালে ভর্তি করান।

সাব্বিরের অভিযোগ, তিতুমীর কলেজ ছাত্রলীগের নেতা এস এম ইমরুল রুদ্রর নেতৃত্বে ২০ থেকে ২৫ জনের একটি দল তার ওপর এই হামলা চালায়। ফেসবুকে একটি পোস্ট দেওয়াকে কেন্দ্র করে তিতুমীর কলেজ ছাত্রলীগের সভাপতি মো. রিপন মিয়া এবং সাধারণ সম্পাদক মাহমুদুল হক জুয়েল তার ওপর ক্ষুব্ধ হয়েছিলেন বলেও জানান তিনি। সাব্বির তিতুমীর কলেজ সাংবাদিক সমিতির সাবেক সভাপতি।

সাব্বিরের বন্ধুরা জানান, সন্ত্রাসীরা সাব্বিরকে বেদম মারধরের পর তার পকেটে থাকা মানিব্যাগ, মোবাইল ছিনিয়ে নিয়ে যায়। মানিব্যাগে ৭ হাজার টাকা, ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড ছিল।

এ বিষয়ে বনানী থানার ওসি কাজী সাহান হক বলেন, ঘটনাস্থল ও হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ - দেশজুড়ে