রাস্তায় কাপড় খুলে মারতে পারে না, আমি সঠিক বিচার চাই

গুলশানে পহেলা বৈশাখের রাতে ক্যাফে সেলিব্রিটা বারের সামনে তিন নারী মিলে এক নারীকে মারধর ও তার কাপড় খুলে শ্লীলতাহানির ভিডিও ভাইরাল হওয়া সেই ভুক্তভোগী নারীর নাম জানা গেছে। তার নাম রিতা আক্তার সুস্মি।

বুধবার (১৭ এপ্রিল) সেই ভুক্তভোগী নারী ঢাকা মহানগর গোয়েন্দা কার্যালয়ে এসেছিলেন। এসময় তিনি গণমাধ্যমের সঙ্গে কথা বলেন এবং এ ঘটনার বিচার দাবি করেন।

সুস্মি বলেন, আমাকে চড়-থাপ্পড় দিতে পারত। কিন্তু রাস্তার মধ্যে আমার কাপড় খুলে ফেলে, আমাকে মারধর করে। আমি তাদের সঠিক বিচার চাই। কারণ, রাস্তায় একজন মেয়ে হয়ে আরেকজন মেয়ের কাপড় খুলে ফেলতে পারে না।

ঘটনার বর্ণনা দিয়ে তিনি বলেন, আমি ও আমার এক বন্ধু মিলে খাবার খেতে ওই রেস্তোরাঁয় যাই। খাওয়ার এক পর্যায়ে টয়লেটে যাওয়ার জন্য গিয়ে দেখি চারজন মেয়ে এক সঙ্গে টয়লেটে প্রবেশ করেছে। বিষয়টি রেস্তোরাঁর ম্যানেজারকে বলি। তারা মেয়েদের বের করে দেয়। পরবর্তীতে আমি রেস্তোরাঁ থেকে বের হওয়ার সময় তারা আমার ওপর হামলা করে।

এর আগে, মঙ্গলবার (১৬ এপ্রিল) রাতে অভিযান চালিয়ে ডিবির হাতে গ্রেফতার হওয়া তিন নারীকেও বুধবার (১৭ এপ্রিল) বিকেলে ডিবি অফিস প্রাঙ্গণে হাজির করা হয়। তবে তারা কেউ তাদের মুখ প্রদর্শন করেননি। সকলে ওড়নায় মুখ ঢেকে রাখেন।

গ্রেফতারকৃতরা হলেন— শারমিন আক্তার মিম (২৪), ফাহিমা ইসলাম তুরিন (২৬) ও নুসরাত আফরিন।

এ ঘটনায় ডিবি বলছে, তাদের কারও মদ পানের অনুমতি ছিল না। কিন্তু তারপরও তাদেরকে মদ সরবরাহ করেছে বার কর্তৃপক্ষ। ফলে বারের বিরুদ্ধে ব্যবস্থা নেবে ডিবি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *