রবিবার , ২৪ মার্চ ২০২৪ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. দেশজুড়ে
  6. ধর্ম
  7. ফিচার
  8. বাণিজ্য
  9. বাংলাদেশ
  10. বিনোদন
  11. বিশ্ব
  12. ভিডিও
  13. মুন্সীগঞ্জ
  14. রাজনীতি
  15. শিক্ষা

ধানমন্ডিতে স্কুলছাত্র ও গাড়িচালক অপহরণ, গ্রেফতার ৭

প্রতিবেদক
admin
মার্চ ২৪, ২০২৪ ৯:৪১ পূর্বাহ্ন

রাজধানীর ধানমন্ডি এলাকা থেকে মাস্টারমাইন্ড স্কুলের ৫ম শ্রেণির এক ছাত্রকে অপহরণের ঘটনায় সাতজনকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ।

গ্রেফতাররা হলেন- আবদুল্লাহ আল মামুন মাসুদ (৩৭), নূর আলম (৩০), কামরুল হাসান (২৮), রনি মিয়া (৩০), মনির হোসেন (৩২), জনি বিশ্বাস (৪২) ও আসলাম হাওলাদার (২৮)।

শুক্রবার (২২ মার্চ) ঢাকাসহ কুমিল্লা, ফেনী, চট্টগ্রাম ও নোয়াখালী জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

রোববার (২৪ মার্চ) দুপুরে ডিএমপির মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান ডিবি প্রধান ও অতিরিক্ত কমিশনার মোহাম্মদ হারুন অর রশীদ।

db

হারুন অর রশীদ জানান, গত ২০ মার্চ মাস্টারমাইন্ড স্কুলের ৫ম শ্রেণির ছাত্র ১১ বছরের জামিনুর রহমানকে নিয়ে গাড়ি চালক কামরুল হাসান স্কুলের সামনে পৌঁছে।

এসময় তারা জামিনুর ও চালক কামরুলকে অস্ত্রের মুখে ভয়-ভীতি দেখিয়ে একটি প্রাইভেট কারে তুলে সাভারে নিয়ে যায়। এরপর অপহরণকারীরা মামলার বাদীর ছোট ভাই আনিসুরের ফোন নম্বরে কল করে।

ফোনের অপর প্রান্ত থেকে তাকে জানানো হয়, জামিনুর ও কামরুলকে তারা অপহরণ করেছেন। তারা তাদের কাছে আছে। তবে তাদের ব্যবহার করা মাইক্রোবাসটি বসিলা ব্রিজের ওপারে ওয়াশপুরের রাস্তার ওপর চাবিসহ রাখা হয়েছে। শেষে তারা তাদের মুক্তিপণ হিসেবে ১ কোটি ৫ লাখ টাকা দাবি করে।

তিনি জানান, সন্তানকে বাঁচাতে ভুক্তভোগীর বাবা দুই ঘণ্টার মধ্যে অপহরণকারীদের ১৪ লাখ টাকা পাঠালে তারা তাদের ছেড়ে দেয়। ঘটনাটি ভুক্তভোগীর পরিবার ডিবিকে জানালে ছায়া তদন্ত শুরু করে ডিবি। এরপর অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

ডিবিপ্রধান আরও জানান, এ ঘটনায় ১১ জন জড়িত। কিন্তু এখন পর্যন্ত ৭ জনকে গ্রেফতার করেছে ডিবি। একজনের কাছ থেকে ৮০ হাজার টাকা উদ্ধার করা হয়। বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

সর্বশেষ - দেশজুড়ে

আপনার জন্য নির্বাচিত