শনিবার , ৪ মে ২০২৪ | ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. ! Без рубрики
  2. অন্যান্য
  3. অপরাধ
  4. আমাদের পরিবার
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. দেশজুড়ে
  8. ধর্ম
  9. ফিচার
  10. বাণিজ্য
  11. বাংলাদেশ
  12. বিনোদন
  13. বিশ্ব
  14. ভিডিও
  15. মুন্সীগঞ্জ

কৃষককে কুপিয়ে হত্যা জড়িতদের দ্রুত গ্রেফতার দাবিতে মানববন্ধন

প্রতিবেদক
admin
মে ৪, ২০২৪ ১২:০৮ অপরাহ্ণ

আলোরধারা ডেস্ক:

বাগেরহাটের মোরেলগঞ্জে প্রকাশ্য দিবালোকে কৃষক হাকিম জোমাদ্দারকে কুপিয়ে হত্যার সাথে জড়িতদের দ্রুত গ্রেফতার ও ফাাঁসির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। শনিবার বেলা ৯ টার দিকে নিশানবাড়িয়া ইউনিয়নের পলিটিক্সের মোড় বাজার এলাকায় অনুষ্ঠিত এ মানববন্ধনে নিহত হাকিম জোমাদ্দারের স্ত্রী জামিলা বেগমসহ স্থানীয় বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশগ্রহণ করেন।

এ সময় বক্তৃতা করেন নিহতের ছেলে মেহেদী হাসান, মেয়ে আসমা বেগম, ভাই হারুন জোমাদ্দার, নিশানবাড়িয়া ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার মো. আয়নাল হোসেন, আব্দুল হফ্ফার খান ও মো. আলামিন জোমাদ্দার। বক্তারা কৃষক হাকিম জোমাদ্দার হত্যা মামলার প্রধান আসামি শহিদুল হাওলাদারসহ অপর আসামিদের দ্রুত গ্রেফতার ও ফাঁসির দাবি জানান।

এর আগে গত ২৬ এপ্রিল বেলা ৮ টার দিকে গুয়াতলা গ্রামের আইউব আলী জোমাদ্দারের ছেলে কৃষক হাকিম জোমাদ্দারকে (৬২) পিটিয়ে কুপিয়ে হত্যা করে তার প্রতিবেশি শত্রুপক্ষের লোকেরা। এ ঘটনায় শহিদুল ইসলাম হাওলাদারসহ ২৪ জনের নামে হত্যা মামলা দায়ের করেন নিহতের ভাই হারুন জোমাদ্দার।

 

এ বিষয়ে থানার ওসি ও এ হত্যা মামলার তদন্তকারি কর্মকর্তা মো. সামসুদ্দীন বলেন, ঘটনারদিনই ৫ জন আসামিকে গ্রেফতার করা হয়েছে। প্রধান আসামিসহ অপর পলাতক আসামিদেরকে প্রেফতারের পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। পিবিআই, র‌্যাব ও সিআইডির একাধিক দলও এ বিষয়ে তৎপর রয়েছে।

সর্বশেষ - রাজনীতি