হাজিগঞ্জ শাহপরান সড়ক সংস্কার করার জন্য চেয়ারম্যান আলহাজ্ব ফাইজুল ইসলাম পরিদর্শন করেন


হাজিগঞ্জ শাহপরান সড়ক সংস্কার করার জন্য চেয়ারম্যান আলহাজ্ব ফাইজুল ইসলাম পরিদর্শন করেন।

আজ বিকাল ৫ টায় ২২ শে জুন ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফাইজুল ইসলাম একটি সড়ক পরিদর্শন করেন ।

আমরা তথ্য নিয়ে জানতে পারি হাজিগঞ্জ ম্যাক পেপার মিল সংলগ্ন শাহপরান নামক এই সড়কটি অনেক দিন ধরেই জলাবদ্ধতার কারনে সব সময়ই পানির নিচে ডুবে থাকে।

আনুমানিক প্রায় ২০০ ফিট রাস্তা একটু বৃষ্টি হলেই পানিতে ডুবে থাকে, এতে এই এলাকার অনেক মানুষের চলাচলের কষ্ট হয়।

রাস্তার নিচে গ্যাস লাইন ফেটে বুদ বুদ শব্দও হয় পানির নিচে ডুবার কারনে, এটা অনেক সময় বিপদজনকও হতে পারে। এর আগেও চেয়ারম্যান ছিল কিন্তু তারা কেউ গভীর ভাবে চিন্তা করে জলাবদ্ধতা নিরসনে কেউ কাজ করেনি।

তবে চেয়ারম্যান আলহাজ্ব ফাইজুল ইসলাম অল্প কয়েক দিন ধরে মাত্র চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তিনি ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হ’য়ে অনেক উন্নয়ন এর কাজে হাত দিয়েছেন ।

সেই হিসেবে তিনি হাতছানি ফাউন্ডেশনের চেয়ারম্যান বদিউল আলম তার সাথে আলাপ আলোচনা করে বলার পর তিনি আজ ২২ শে জুন বিকাল ৫ টায় এসে এলাকার লোকজন নিয়ে সড়কটি পরিদর্শন করেন ।

তখন তার সাথে ছিলেন ফতুল্লা ইউনিয়ন পরিষদের ৮ নং ওয়ার্ডের মেম্বার নাজমুল হোসাইন সবুজ । আরও উপস্থিত ছিলেন এলাকার মুরুব্বি ও বিশিষ্টজনেরা।

তাদের মধ্যে হুমায়ুন কবির, মিরন মাস্টার, শেখ মাসুদ, মোহাম্মদ আলি, জসিমউদদীন, রাকিব বাবু, নরুল হক, আমজাদ, দেলোয়ার, সুমন,শমসেরসহ ও অন্যান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন ।

রাস্তার কাজ পরিদর্শন শেষে হাতছানি ফাউন্ডেশনে এসে কিভাবে কাজটি সম্পূর্ণ করবেন মেম্বার সবুজ, সাংবাদিক আরজু, সাংবাদিক ভূইয়া কাজল, সাংবাদিক অপু ও বিদ্যুৎ, যুবলীগ নেতা শাহাদুল এবং অন্যান্য মুরুব্বিদের নিয়ে আলাপ আলোচনা করে বৈকালিক নাস্তা সেরে বিদায় নেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *