শনিবার , ৬ এপ্রিল ২০২৪ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. ! Без рубрики
  2. অন্যান্য
  3. অপরাধ
  4. আমাদের পরিবার
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. দেশজুড়ে
  8. ধর্ম
  9. ফিচার
  10. বাণিজ্য
  11. বাংলাদেশ
  12. বিনোদন
  13. বিশ্ব
  14. ভিডিও
  15. মুন্সীগঞ্জ

ফতুল্লায় কিশোরী নিখোঁজ, পরিবারের দাবি বিটিএস ভক্ত

প্রতিবেদক
admin
এপ্রিল ৬, ২০২৪ ৩:৫৪ অপরাহ্ণ
ফতুল্লায় কিশোরী নিখোঁজ, পরিবারের দাবি বিটিএস ভক্ত

নারায়ণগঞ্জের ফতুল্লায় কোরিয়ান ব্যান্ডদল বিটিএসের সঙ্গে যোগ দিতে ঘর ছেড়েছে এক কিশোরী এমন অভিযোগ  করছেন সেই কিশোরীর বাবা। এ ঘটনায় কিশোরীর বাবা শুক্রবার দুপুরে ফতুল্লা থানায় একটি সাধারন ডায়েরী  করেন। 

গত বৃহস্পতিবার (৪ এপ্রিল) সকাল সাড়ে ১০টায় ফতুল্লার কুতুবপুর ইউনিয়নের শিয়াচর এলাকার বাসা থেকে পালিয়ে যায় বিটিএস ভক্ত ওই কিশোরী।

কিশোরীর বাবা বলেন, আমার মেয়ে গতবছর স্থানীয় একটি মাদ্রাসা থেকে দাখিল পাস করেছে। বাসায় একা থাকায় সবসময় মোবাইলে গেমস খেলতো এবং ইউটিউবে গান ও সিনেমা দেখতো। সবসময় মোবাইল নিয়ে এসবে ব্যস্ত থাকায় সে খাওয়া দাওয়া কমিয়ে দেয়। এজন্য প্রায় সময় তাকে রাগ চাপ দিতাম। সে বাসা থেকে বের হয়ে যাওয়ার সময় কোরিয়ান ব্যান্ড দল বিটিএসের কিছু ছবি রেখে যায়। বাসায় ঝগড়া হলেই বলতো সে কোরিয়া চলে যাবে। এমন অবস্থায় সে যেকোনো সময় নিজের বড় ধরনের ক্ষতি করে ফেলতে পারে।

কিশোরীর বাবা বলেন, আমার মেয়ের এখনো কোনো খোঁজ পাইনি। থানায় ডিজি করেছি। পুলিশ তথ্য প্রযুক্তির মাধ্যমে উদ্ধার করলে হয়তো মেয়েকে ফিরে পারব। বিটিএস গ্রুপের নামে কোনো অসামাজিক গ্রুপে জড়িয়ে গেল কিনা সেই চিন্তায় আছি।

ফতুল্লা মডেল থানার এসআই খালেদ উদ্দিন বলেন, থানায় জিডি করেছে শুনেছি। বাহিরে ডিউটি করছি তাই এখনো জিডির কপি হাতে পাইনি। বিষয়টি গুরুত্বের সাথে দেখা হবে।

সর্বশেষ - রাজনীতি