একজন ভারসাম্যহীন পাগল মানুষের নামে মিথ্যা সংবাদ প্রচার


আলোরধারা ডেস্ক:

পাগলের বেশে অবৈধ মাদক ব্যাবসা শিরোনামে মিথ্যা মনগড়া সংবাদ প্রচার করা হয়। দৈনিক সংবাদ পত্রে উল্লেখ করা হয় যে নবীগঞ্জ খেয়াঘাটে বছরের পর বছর ধরে শওকত পাগলা চালিয়ে যাচ্ছে মাদক ব্যাবসা।

এমনও তার বিরুদ্ধে তথাকথিত অনেক নেতিবাচক কথা পত্রিকাটিতে ছাপা হয়। যেমন তিনি নাকি গাঁজা, মদ থেকে শুরু করে সকল প্রকার মাদক ব্যাবসার সাথে জড়িত।

এবং আরও বলা হয় যে আওয়ামী লীগ এর শাসনামলে গোপনভাবে মাদক ব্যাবসা করতেন তবে এসব এর সত্যতা কতটুকু তা খুঁজে পাওয়া যায়নি

এ বিষয়ে ভুক্তভোগী আমাদেরকে জানায় একটি গণমাধ্যমে আমাকে কেন্দ্র করে বানোয়াট সংবাদ প্রকাশ করে আমি মাদক এর ব্যবসার সাথে জড়িত এই সংবাদ টি আমার নজরে আসা মাত্র আমি বিস্মিত হই। সত্যি বলতে আমি কোনো মাদক ব্যবসায়ী না।

মূলত একটি কুচক্রী মহল আমাকে মাদক ব্যবসায়ী বানিয়ে আমাকে হয়রানি করতে এসব মিথ্যা মনগড়া সংবাদ প্রচার করে চলেছে। আমি যদি মাদক ব্যাবসায়ী হয়ে থাকি তাহলে আমার এলাকাবাসির কাছে তা জিজ্ঞেজ করে দেখতে পারেন।

এছাড়া ও আমি দেশের আইন শৃঙ্খলা বাহিনী ও প্রশাসনের প্রতি শ্রদ্ধা রেখে বলতে চাই তারা যেনো সত্যতা যাচাই করে যদি আমাকে মাদক ব্যবসায়ী প্রমাণিত করতে পারেন তাহলে আইন অনুযায়ী আমাকে যে শাস্তি দিবেন আমি তা মাথা পেতে নিবো।

আমি একজন ভারসাম্যহীন পাগল মানুষ আমার এই দুর্বলতার সুযোগ নিয়ে আমাকে মাদক ব্যাবসায়ী বানানোর ফন্দি করা হচ্ছে। একটি কুচক্রী মহল আমাকে মাদক ব্যবসায়ী বানাতে পারলে তাদের সুবিধা হবে তাই আমি এর সুষ্ঠু সমাধান চাই প্রশাসনের প্রতি দৃষ্টি আকর্ষণ করছি।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *