মামলা হামলা ভয় করলে মুক্তিযুদ্ধে যেতাম না : মুহাম্মদ গিয়াসউদ্দিন


নারায়ণগঞ্জ জেলা বিএনপির সভাপতি মুহাম্মদ গিয়াসউদ্দিন বলেছেন, ওরা ভুলে যায় আমি এমন মুক্তিযুদ্ধ চলাকালীন সময়ের কমান্ডার। মামলা হামলা ভয় করলে মুক্তিযুদ্ধে যেতাম না। এগুলা কোন প্রতিবন্ধকতা তৈরি করবে না। আমাদের আন্দোলন সংগ্রাম অব্যাহত থাকবে।

বুধবার (১৯ জুন) সিদ্ধিরগঞ্জে নারায়ণগঞ্জ জেলা বিএনপির ঈদ পরবর্তী পুনর্মিলনী অনুষ্ঠানে একথা বলেন তিনি।

তিনি আরও বলেন, এ সরকার দেশে আইনের শাসনকে ধ্বংস করেছে। তাদের জনপ্রিয়তা এমন ভাবে হ্রাস পেয়েছে যে তারা জনগণের ওপর আস্থা রাখতে পারছে না। এজন্য তারা ২০১৪, ২০১৮ ও ২০২৪ সালে নির্বাচনের নামে প্রহসন করেছে।

আমার সাথে আমার নেতাকর্মীদের যে সম্পর্ক এটা রাজনৈতিক ভাবে মোকাবিলা করার ক্ষমতা তাদের নেই। এজন্য তারা সারা দেশের মত আমাকে ও আমার সন্তানদের এমনকি আমাদের দলীয় নেতাকর্মীদেরও মামলা দিয়ে হয়রানি করছে।

তিনি আরো বলেন, আমার নামে ৪৭টি মামলা। একটি মামলাও সঠিক না। সবগুলোই গায়েবি মামলা। সর্বশেষ দুদকের মামলায় তারা এমনভাবে তদন্ত করেছে যে সামান্য ত্রুটি পেলেই আমাকে শাস্তি দেবে। কিন্তু তারা কোন ত্রুটি পায়নি। যেকোন ভাবে এফআইআর করে চার্জশিট দিতে হবে, চাপ প্রয়োগ করা হয়েছে। এ অন্যায় কাজ করার জন্য তারা ক্ষমা চেয়েছে। আমি যেন নারায়ণগঞ্জে বিএনপিকে সংগঠিত করতে না পারে সেজন্য এ কাজগুলো করছে তারা।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *