সিদ্ধিরগঞ্জে বন্ধুর সঙ্গে শীতলক্ষ্যা নদীতে গোসল করতে গিয়ে এক গার্মেন্টকর্মী নিখোঁজ


সিদ্ধিরগঞ্জে বন্ধুর সঙ্গে শীতলক্ষ্যা নদীতে গোসল করতে গিয়ে এক গার্মেন্টকর্মী নিখোঁজ হয়েছেন। শুক্রবার সকালে সিদ্ধিরগঞ্জের সাইলোঘাট এলাকায় শীতলক্ষ্যা নদীতে এ ঘটনা ঘটে৷ খবর পেয়ে ডুবুরিরা ঘটনাস্থলে উদ্ধার কাজ চালিয়ে যাচ্ছেন।

শনিবার (১৩ জুলাই) তথ্যটি নিশ্চিত করেছেন সিদ্ধিরগঞ্জ থানা ইন্সপেক্টর (অফিসার ইনচার্জ) আবু বকর সিদ্দিক।

নিখোঁজ গার্মেন্টকর্মীর নাম আরিফ (২১)। সে সিদ্ধিরগঞ্জের বাগানবাড়ি এলাকার সোবহানের ছেলে। তিনি সিম্বা-১ নামে এক গার্মেন্টসে চাকরি করতেন ।

স্থানীয়রা জানান, সকাল সাড়ে ১০টার দিকে শীতলক্ষ্যা নদীতে গোসল করতে নামেন দুই বন্ধু। পরবর্তীতে তারা সাইলো ঘাটে নোঙর করা জাহাজ থেকে লাফ দিলে এক বন্ধু ফিরে আসতে পারলেও আরেক বন্ধু ফিরে আসতে পারেননি।

স্থানীয়দের ধারণা নদীতে তীব্র স্রোতের তোড়ে তিনি ডুবে গেছেন। পরে ডুবুরির দলকে খবর দেওয়া হয়। ডুবুরিরা এসে উদ্ধারের চেষ্টা চালাচ্ছেন।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স নারায়ণগঞ্জ‘র উপ সহকারী পরিচালক ফখর উদ্দিন বেটার নারায়ণগঞ্জকে বলেন, সাইলোঘাট এলাকায় শুক্রবার সন্ধ্যা পর্যন্ত আমাদের ডুবুরিরা নিখোঁজ যুবকের অনুসন্ধান করেও কোন খোঁজ মিলেনি।

নদীতে প্রবল স্রোতের কারণে ধারণা হচ্ছে, যুবকের মরদেহ ওই অঞ্চল থেকে দূরে চলে গেছে। আমাদের উদ্ধার কার্যক্রম অব্যাহত রয়েছে।

কাঁচপুর নৌ পুলিশ ফাঁড়ির ইন্সপেক্টর (পরিদর্শক) মোহাম্মদ মহসিন বলেন, নিখোঁজ হওয়ার পর থেকে ডুবুরিরা উদ্ধার কাজ চালিয়ে যাচ্ছেন। আমরা ঘটনাস্থলে নৌপুলিশ ও ফায়ার সার্ভিস যৌথভাবে কাজ করছি। এখন পর্যন্ত উদ্ধার করতে পারি নাই।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *