রূপগঞ্জে কলেজ শিক্ষার্থী রাফিত হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন


ঢাকা কমার্স কলেজের শিক্ষার্থী জুবায়ের হাসান রাফিত হত্যায় জড়িতদের ফাঁসির দাবিতে নারায়ণগঞ্জের রূপগঞ্জে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচী পালন করেছে নিহতের পরিবার-আত্নীয় স্বজনসহ এলাকাবাসী।

শনিবার (১৩ জুলাই) দুপুরে রূপগঞ্জ থানার সামনে এ কর্মসূচী পালন করেন তারা। রাফিত ঢাকা কমার্স কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী এবং রূপগঞ্জ উপজেলার রূপগঞ্জ এলাকার আবুল বাশার মিয়ার ছেলে। এ হত্যাকান্ডের ঘটনায় রাফিতের বাবা আবুল বাশার বাদী হয়ে রাজধানীর শাহআলী থানায় একটি মামলা দায়ের করেন। পরে মামলার প্রধান আসামী রাজিন ইকবালকে (১৮) গ্রেপ্তার করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন। মানববন্ধনে বক্তব্য রাখেন, রাফিতের দাদা আব্দুল মোতালেব, বাবা আবুল বাশার ও মামা নুরুজ্জামান প্রমূখ।

মানবন্ধনের তারা বলেন, গত ৬ জুলাই কলেজের ক্যাপ্টেনসি নিয়ে দ্বন্দের জেরে সহপাঠি চৌধুরী রাজিন ইকবাল ও তার বাবা ইকবাল আহমেদ চৌধুরী শিক্ষার্থী রাফিততে কমার্স কলেজের পাশে তাঁদের ভাড়া বাসায় ডেকে নেন। সেখানে আগের বিষয়টি নিয়ে তাঁদের মধ্যে পুনরায় বাগবিতন্ডা হয়। একপর্যায়ে রাজিন ধারালো বটি দিয়ে কুপিয়ে জুবায়েরকে হত্যা করেন। যারা রাফিতকে নৃশংস ভাবে হত্যা করেছে এবং যারা জড়িত আছে তাদের দ্রুত ফাঁসির দাবি করছি।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *