ফতুল্লার হাজীগঞ্জে জলাবদ্ধ ভাঙা রাস্তা পরিদর্শন করলেন চেয়ারম্যান ফাইজুল ইসলাম


ফতুল্লা ইউনিয়নের হাজিগঞ্জ এলাকায় শাহ্পরাণ রোডটি একটি গুরুত্বপূর্ণ রাস্তা যা দীর্ঘদিন যাবত পানির তলে থাকায় ভেঙ্গে এলাকাবাসীর চলাচলের বেহাল দশায় পরিণত হয়েছে। এতে ভোগান্তিতে রয়েছেন স্থানীয় এলাকাবাসী প্রায়২৫০টি পরিবার।

শনিবার(২২জুন) বিকেলে স্থানীয় মেম্বার সবুজকে সাথে নিয়ে ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ ফাইজুল ইসলাম সরেজমিনে তার নির্বাচিত এলাকা হাজিগঞ্জ শাহপরান রোড জলাবদ্ধ ভাঙা রাস্তাটি পরিদর্শন করেন।

পরিদর্শনকালে চেয়ারম্যান মো. ফাইজুল ইসলাম বলেন ,
এখানকার স্থানীয় মুরুব্বিরা রাস্তাটি নিয়ে আমাকে অবগত করেন। তাই সরজমিনে রাস্তাটি দেখতে আসি।

এসে দেখি অত্যন্ত বাজে নাজুক অবস্থায় রাস্তাটি পরিত্যক্ত হয়ে পড়ে আছে যা দীর্ঘদিন যাবত। এই এলাকার মানুষ বা অসুস্থ রোগী নিয়ে চলাচল করতে পারছেন না।

পাশে থাকা ড্রেনের ময়লার পানিতে রাস্তা নোংরা হয়ে আছে। এর মধ্যে দিয়ে মানুষ যাতায়াত করছে।

এটা দেখে আসলে খারাপ লাগছে। এতো গুলো মানুষ প্রায়২৫০ পরিবার যাতায়াত কষ্ট ভোগ করছে। আমি ফতুল্লা ইউনিয়ন পরিষদের পক্ষে থেকে অতিদ্রুত কিছুদিনের মধ্যে মেরামত করে দিব। যাতে মানুষ চলাচল করতে পারে।

জানা যায়, হাজীগঞ্জের এই শাহ পরান রোডটি সহ হাজীগঞ্জের কয়েকটি রোড ডিএনডির ভিতরে থাকায় জলবদ্ধতার কারণে কয়েকটি রাস্তা দেহ-দশা পরিণত হয়। এর মধ্যে এই রাস্তাটি অন্যতম।

দীর্ঘদিন ধরে শাহ্পরান রোডের মানুষ যাতায়াতের একমাত্র রাস্তাটি ১২ মাস জলাবদ্ধতা পানির জমে থাকার কারণে

রাস্তার বিভিন্ন অংশ ভেঙ্গে খদে পরিণত হয়েছে। বিভিন্ন সময় চলাচলের পথচারীরা গর্তে পড়ে হাত-পা ভাঙ্গা সহ বিভিন্ন ভোগান্তির শিকার হচ্ছেন প্রতিনিয়ত।

শনিবার বিকালে চেয়ারম্যান রাস্তাটি পরিদর্শন করতে এলে ভুক্তভোগী জনসাধারণ রাস্তাটি মেরামতের দাবিতে এগিয়ে যান এবং চেয়ারম্যান

সরেজমিন পরিদর্শন করে রাস্তাটি জরুরি ভিত্তিতে মেরামতের জন্য সকলকে আশ্বস্ত করে যান। এতে ভুক্তভোগীরা চেয়ারম্যানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *