র‌্যাবের হাতে ৯ হাজার ৬৩০ পিস ইয়াবাসহ নারী আটক

রূপগঞ্জের যাত্রীবাহী বাস থেকে ৯ হাজার ৬৩০ পিস ইয়াবাসহ সুমি নামের এক নারীকে আটক করেছে র‌্যাব-১১। শুক্রবার (১৪ জুন) র‌্যাব-১১ এর কোম্পানী কমান্ডার উপপরিচালক মেজর অনাবিল ইমামের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

আটককৃত সুমি বেগম (৩৬) হলেন সিলেটের মোগলাবাজার থানার ৪০ নং ওয়ার্ড আলমনগর এলাকার মৃত আছালত মিয়ার মেয়ে।

বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, রূপগঞ্জের সাওঘাট সাকিনস্থ পল্লী বিদ্যুৎ অফিসের বিপরীত পাশে বিসমিল্লাহ টায়ার সোলস রাবারিং শপ এর সামনে পাঁকা রাস্তার উপর একটি যাত্রীবাহী বাস তল্লাশীকালে আটক হয় সুমি বেগম। এসময় বাসে থেকে ৯ হাজার ৬৩০ পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

প্রাথমিক অনুসন্ধান ও জিজ্ঞাসাবাদে জানা গেছে যে, সে দীর্ঘদিন যাবৎ সিলেট হতে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে ঢাকা, নারায়ণগঞ্জ সহ বিভিন্ন এলাকায় ক্রয়-বিক্রয় করে আসছে।

তাকে আরও জিজ্ঞাসাবাদে মাদক চোরাচালানের সাথে সম্পৃক্তদের বিষয়ে বেশকিছু গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গিয়েছে। তার দেওয়া তথ্যের ভিত্তিতে এ সংক্রান্তে জড়িত অন্যান্য মাদক ব্যবসায়ীদেরকে আইনের আওতায় আনার জন্য র‌্যাব-১১ এর গোয়েন্দা নজরদারী ও আভিযানিক কার্যক্রম অব্যহত থাকবে। আটককৃতর বিরুদ্ধে রূপগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *