নগর যুব কাউন্সিল নির্বাচনে ১০ , ১১ ও ১২ নং ওয়ার্ডে বিপুল ভোটে নির্বাচিত অপু

নারায়ণগঞ্জ ১ম নগর যুব কাউন্সিল নির্বাচন – ২০২৪ এর (ক্লাস্টার – ৪) ১০ , ১১ ও ১২ নং ওয়ার্ডে বিপুল ভোটের ব্যবধানে নির্বাচিত হয়েছেন মেহেরাব হোসেন অপু।

এ বিষয়ে নবনির্বাচিত যুব কাউন্সিলর মেহেরাব হোসেন অপুর অনুভূতি জানতে চাওয়া হলে তিনি বলেন , ” আমি প্রথমেই ধন্যবাদ জানাতে চাই আমার (ক্লাস্টার-৪) ১০ , ১১ ও ১২ নং ওয়ার্ডের সম্মানিত ভোটারদের যারা আমার উপর আস্থা , বিশ্বাস ও ভরসা রেখে আমাকে তাদের মূল্যবান ভোট প্রদানের মাধ্যমে নির্বাচিত করেছেন এবং তাদের সেবায় কাজ করার সুযোগ করে দিয়েছেন।

আপনারা আমার জন্য দোয়া করবেন আমি যেনো আমার প্রতি রাখা আপনাদের আস্থার সর্বোচ্চ প্রতিদান দিতে পারি। এছাড়াও আমি ধন্যবাদ জানাচ্ছি আমার নির্বাচনী কার্যক্রমে যারা অক্লান্ত পরিশ্রম করেছেন।

আপনাদের অবদানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশের ভাষা আমার নেই। আজকে আপনাদের জন্যই আমার এই জয়। ”

 

উল্লেখ্য যে , সিরাক – বাংলাদেশ জাতিসংঘের অঙ্গসংস্থা ‘ইউএনডিইএফ’ এর আর্থিক ও ‘ইউএনহ্যাবিট’ এর কারিগরি সহায়তায় ‘নগর যুব কাউন্সিল’ গঠনে তরুণদের সম্পৃক্তকরণ প্রকল্প’ বাস্তবায়ন প্রকল্পের অংশ হিসেবে সিরাক বাংলাদেশ ও নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন যৌথভাবে – ‘নারায়ণগঞ্জ ১ম নগর যুব কাউন্সিল নির্বাচন – ২০২৪’ গত ০৫ জুলাই ২০২৪ , শুক্রবার , সকাল ০৯ টা থেকে বিকাল ০৫ পর্যন্ত অনলাইনে অনুষ্ঠিত হয়।

মেহেরাব হোসেন অপু একজন দক্ষ সংগঠক এবং সামাজিক উন্নয়ন ও সচেতনতামূলক কর্মকান্ড পরিচালনার একজন যোগ্য সেচ্ছাসেবক।

নারায়নগঞ্জের অরাজনৈতিক সেচ্ছাসেবী সংগঠনগুলোর সম্মিলন প্লাটফর্ম ‘নারায়নগঞ্জ অর্গানাইজেশন্স ইউনিটি ফোরাম’ এবং ‘ইসদাইর উদ্দীপ্ত তরুন সংঘ’ নামক সংগঠনের টানা ২ বারের নির্বাচিত সভাপতি।

এছাড়াও জাতীয় সেচ্ছাসেবী সংগঠন ভলান্টিয়ার ফর বাংলাদেশ (ভিবিডি) নারায়নগঞ্জ জেলার সাধারন সম্পাদক পদে দায়িত্ব পালন করছেন ।

নারায়নগঞ্জের জনপ্রিয় অনলাইন প্লাটফর্ম ‘নারায়নগঞ্জস্থান’ ফেসবুক গ্রুপের এডমিন হিসেবে দায়িত্ব পালন করে আসছেন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *