গ্লোবাল টেলিভিশনের দ্বিতীয় বর্ষপূর্তি উদযাপন করেন নরায়ণগঞ্জে

নারায়ণগঞ্জে গ্লোবাল টেলিভিশনের ২য় বর্ষপূর্তি উদযাপন করা হয়েছে। ২য় বর্ষপূর্তি উপলক্ষে রবিবার (৩০ জুন ) বিকেলে গ্লোবাল টেলিভিশন এর নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি মো. মনিরুল আলমের সভাপতিত্বে নারায়ণগঞ্জ জেলা প্রশাসক কার্যালয়ের হল রুমে প্রধান অতিথি হিসেবে কেক কাটেন জেলা প্রশাসক মোহাম্মদ মাহমুদুল হক।

এ সময় জেলা প্রশাসক মোহাম্মদ মাহমুদুল হক গ্লোবাল টেলিভিশনের বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন ও বিভিন্ন অনুষ্ঠানের প্রশংসা করেন এবং ভবিষ্যতে এই ধারাবাহিকতা রক্ষা করলে গ্লোবাল টেলিভিশন আরো অনেক দূর এগিয়ে যাবে এই প্রত্যাশা ব্যক্ত করেন।

২য় বর্ষপূর্তি অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ ক্লাবের একঝাক তরুণ সাংবাদিক মো. সায়মুন ইসলাম, মো. সূর্য আহমেদ মিঠুন, মো. সোহেল মিয়া, রিপন মাহমুদ আকাশ,,মো. সানাউল্লাহ মুন্সি, মো. মাসুম আহম্মেদ, মো:এইচ এম রাসেল, মো: হাসান, রাশেদুল কবির অনু, মো. ফারুক আহমেদ, সৈকত ও সোহেলসহ অনেকে।

এ সময় তারা গ্লোবাল টেলিভিশনের বস্তুনিষ্ঠ সংবাদ ও অনুষ্ঠানের প্রশংসা করে বলেন, গ্লোবাল টেলিভিশন আজকের মত আগামীতেও বস্তুনিষ্ঠ সংবাদ ও বিভিন্ন বিনোদনমূলক অনুষ্ঠান পরিবেশণের ধারাবহিকতা বজায় রেখে আরও এগিয়ে যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *